শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর উপজেলা নির্বাহী অফিসারের বিদায় সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

আলমগীর কবির,মাধবপুর প্রতিনিধি :

হবিগঞ্জে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসানের বদলী জনিত বিদায় সংবর্ধনা দিয়েছেন উপজেলা পরিষদ। উপজেলা পরিষদের আয়োজনে শনিবার (৯ ডিসেম্বর) উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান।

বিদায়ী সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান,প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুর সাত্তার বেগ, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম,ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, মিজানুর রহমান, মীর খোরশেদ আলম, মাহবুবর রহমান সোহাগ, মাসুদুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, প্রেসক্লাবের সভাপতি মোঃ অলিদ মিয়া,সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি প্রমুখ বক্তব্য রাখেন।

বিদায়ী ইউএনও মনজুর আহসান বলেন, মাধবপুর উপজেলার মানুষ খুবই আন্তরিক, আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন।

উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান বলেন, তিনি মানুষকে সেবা দেওয়ার জন্য দৌঁড়াতেন।তার কর্মের কথা উপজেলাবাসী মনে রাখবে।প্রত্যেকটি মানুষের কথা তিনি মনোযোগ দিয়ে শুনতেন ও সমস্যা সমাধানে আন্তরিকভাবে চেষ্টা করতেন। সারাক্ষণ উপজেলা উন্নয়ন নিয়ে ভাবতেন। তিনি সৎ,উদ্যামী ও কর্মঠ ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, জনপ্রতিনিধি, সাংবাদকর্মীসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!