বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জ জলসুখা বাজারে চুরির হিড়িক,দিনে দুপুরে চুরি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা বাজারে চুরির হিড়িক পড়েছে। একের পর এক চুরির ঘটনায় এলাকার সাধারণ মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়ছে। ইতিমধ্যে সংঘবদ্ধ চোরের দল বেশ কয়েকটি চুরি ঘটনা ঘঠিয়েছে। এখন পর্যন্ত কোন চোর আটক বা মালামাল উদ্ধার হয়নি। এনিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১টায় জলসুখা ইউনিয়ন পরিষদের সামনে দৈনিক খোয়াইয়ের স্টাফ রিপোর্টার ও দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি তার ব্যবহৃত মোটরসাইকেল ও হেলমেট রেখে চা খেতে যান। কিছুক্ষণ পরে এসে দেখেন মোটরসাইকেল আছে কিন্ত হেলমেট নেই। বিষয়টি তিনি আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমদকে অবগত করেছেন। ওসি বলেন, বিষয়টি আমি তদন্ত করে দেখতেছি।

স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষ জানান, ইউনিয়ন পরিষদের আশপাশ ঘিরে একটি সংবদ্ধ চোর চক্র গড়ে উঠেছে। ইতিমধ্যে ইউনিয়ন পরিষদ এলাকা ঘিরে বেশ কয়েকটি চুরির ঘঠনা ঘঠেছে। এসব বিষয়ে এখন পর্যন্ত কোন মালামাল উদ্ধার বা কেউ আটক হয় নাই। যার কারণে তারা দিন দিন আরো বেপরোয়া হয়ে উঠছে।

জানা যায়, এর আগে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) স্থানীয় ডিলার রাকিবুল ইসলাম বিক্রির জন্য ইউনিয়ন পরিষদে তেল রাখেন। এসময় সেখান থেকে দুই কার্টুন তেল চুরি হয়ে যায়। অনেক খোজাখুজি করে সেগুলো সন্ধান না পেয়ে তিনি নিজের পকেট থেকে ভর্তুতি দেন।

এছাড়া ইতিপূর্বে ইউনিয়ন পরিষদের উদ্ধোক্তার ল্যাপটপসহ বেশ কিছু যন্ত্রপাতি চুরি হয়েছে। এসবের কোন কিছুই এখন পর্যন্ত উদ্ধার হয় নাই। যার কারণে সাধরণ মানুষ এক অজানা আতংকের মধ্যে দিন পার করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!