শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস এর মহান বিজয় দিবস উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

ফখরুল আলম, লিভারপুল (যুক্তরাজ্য) থেকে:

বিনম্র শ্রদ্ধা আর ভালবাসার মধ্যে দিয়ে যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার আয়োজনে বাংলাদেশের মহান বিজয় দিবস উদযাপন করেছে।

যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এটিএম লুকমান এর প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন নর্থ ওয়েলস এর বিভিন্ন শহরের আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

চেষ্টারের এলস মিয়ার পোর্টএর একটি রেষ্টুরেন্টে বনার্ঢ্য আয়োজনের মাধ্যমে বাংলাদেশের মহান বিজয়ের ৫২ তম দিবসটি উদযাপিত হয়েছে।

অনুষ্টানের শুরুতেই বাঙালি জাতির মহান নেতা বঙ্গবন্ধুসহ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা সহ সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশিত হয়।

সভায় বক্তারা বলেন- বাংলাদেশ স্বাধীনতা ও সার্বভৌমত্ত রক্ষার লক্ষ্যে আগামী নির্বাচনে আওয়ামী লীগ কে নৌকা মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় রাখার আহবান জানান নেতৃবৃন্দরা।

শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সভায় বক্তব্য রাখেন- যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার সিনিওর সহ সভাপতি সৈয়দ মুস্তাকিম আলী, আব্দুল মালিক,শাহাজাহানুর রাজা, আজাদ উদ্দিন, জসিম উদ্দিন, এনামুল হক,মুক্তিযোদ্ধা সাব্বির আহমেদ চৌধুরী, আবুল কাশেম নোমান, ইমরুল হক হিরক, ফখরুল ইসলাম, ছুরত মিয়া রফিক, আব্দুল ওয়াহিদ, ফরিদ মিয়া, নুরুল হক, মাহবুবর রহমান মুন্না, মিজানুর রহমান, শাহ নেওয়াজ শাহান,আসিম উল্লাহ, আব্দুল কাহার, আকবর হোসেন প্রমুখ।
নেতৃবৃন্দদের প্রত্যাশা – শেখ হাসিনার নেতৃত্বে যে ভাবে দেশ এগিয়ে যাচ্ছে, এই এগিয়ে যাওয়া অব্যাহত রাখার জন্যে আগামী ৭ জানুয়ারী জাতীয় নিবার্চনে বিজয়ের মাধ্যমে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও নেতৃবৃন্দরা প্রবাসে বসবাকারী এপ্রজম্মকে দেশের প্রতি ভালোবাসা, মহান মুক্তিযুদ্ধ, জাতির জনকের জীবন ও কর্ম সম্পর্কে জানানোর জন্যে আহ্বান জানান।

সবশেষে এক আনন্দঘন নৈশ্য ভোজের মধ্যে দিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!