বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচির নেই কোন প্রভাব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ প্রতিনিধি:

বর্তমান সরকারের পদত্যাগ এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে সারা দেশে চলছে বিএনপি ও সমমনা দলের ডাকা সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচি।

রোববার (২৪ ডিসেম্বর) ভোর ৬টায় অবরোধ শুরু হয়েছে। যা শেষ হয় সন্ধ্যা ৬টায়।

মূলত, সরকারের বিরুদ্ধে বিএনপির অসহযোগ আন্দোলনের ডাক দেওয়ার পর এটি প্রথম দফার এবং সব মিলিয়ে দ্বাদশ দফার অবরোধ কর্মসূচি। যদিও সকাল থেকে অবরোধের কোনো প্রভাব নেই আজমিরীগঞ্জের সড়কগুলোতে। স্বাভাবিকভাবেই সব গণপরিবহন চলতে দেখা গেছে। আজমিরীগঞ্জ বাজারে সাপ্তাহিক হাট বার ছিল, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে খুলছে দোকানপাটও। শুরু হয়েছে কর্মচাঞ্চল্য। জমে উঠে ছিল গরুর বাজারও ।

সকালে সরেজমিনে আজমিরীগঞ্জ -বানিয়াচং শরিফ উদ্দিন সড়ক ও আশেপাশের বিভিন্ন এলাকা ও সড়ক ঘুরে এমন চিত্রই চোখে পড়ে। দেখা যায়, গণপরিবহন চলাচলের হারও স্বাভাবিক। এর পাশাপাশি ব্যক্তিগত গাড়ি, প্রাইভেট কার, , সিএনজি, মোটরসাইকেল এবং রিকশার উপস্থিতিও চোখে পড়ার মত। এসব এলাকার দোকানপাট, মার্কেট খোলার ক্ষেত্রেও শুরু হয়েছে কার্যক্রম। স্বাভাবিক সময়ের মতোই ব্যস্ত সময় পার করছেন, শরিফ উদ্দিন সড়কের জিংরি নামক ব্রিজে ভোর বেলায় থেকে ঘন কোয়াশার মধ্যে এক দল পুলিশ দায়িত্ব পালন করছে। তাহাদের কাছ থেকে জানা যায় বিএনপি ও সমমনা দলের ডাকা সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচির কারনে যাতে কোন অপ্রিতিকর কোন ঘটনা না ঘটে, আজমিরীগঞ্জ থানার পুলিশ প্রতিটি পয়েন্টে টহল রয়েছে।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ডালিম আহম্মেদ ‘র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান টিম আজমিরীগঞ্জ আইনশৃঙ্খলা রক্ষায় সব সময়
সোচ্চার রয়েছে। কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!