শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে সিএনজি’র চাপায় এক বৃদ্ধের মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ প্রতিনিধি:

আজমিরীগঞ্জে রাস্তা পাড় হতে গিয়ে সিএনজি’র চাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়। খোঁজ নিয়ে জানা যায় এই ঘটনাটি ঘটে আজমিরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বিরাট (উজানপাড়া) গ্রামে সংলগ্ন আজমিরীগঞ্জ-বানিয়াচং শরিফ উদ্দিন সড়কে।

স্থানীয় পুলিশ সুত্রে জানা যায়,২৭শে ডিসেম্বর রোজ বুধবার প্রায় ১২টা৩০মিনিটের সময় উপজেলার সদর ইউনিয়নের বিরাট (উজানপাড়া) গ্রামের বাসিন্ধা আব্দুস সাত্তার মিয়া গোসল করার জন্য তার বাড়ি থেকে রাস্তার বিপরীতে অবস্থিত একটি পুকুরে যান ।

গোসল শেষে বাড়ি ফেরার জন্য রাস্তা পাড় হবার সময় বানিয়াচং থেকে আজমিরীগঞ্জের উদ্দেশ্যে আসা একটি সিএনজি আব্দুস সাত্তার মিয়া (৭০) কে সরাসরি ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে যান। তিনি এতে গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়দের সহযোগীতায় আব্দুস সাত্তার মিয়াকে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।এবং স্থানীয়রা সিএনজি চালককে আটক করে। আজমিরীগঞ্জ পুলিশের হেফাজতে দেওয়া হয়। সিএনজি চলক রনি বানিয়াচং উপজেলার ১নং ইউনিয়নের চতুরঙ্গ গ্রামের নুরুল মিয়ার পুত্র।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: ডালিম আহমেদ এর সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘঠনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাহারা থানায় কোন মামলা করে নাই, বিনা ময়নাতদন্তের জন্য আবেদন করেছেন এবং সিএনজি চালকে তাদের জিম্মায় দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!