মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট আহম্মদাবাদ ইউ’পির ২টি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউ’পির গেড়ারুক ও বনগাঁও আলহাজ্ব আব্দুুস ছাত্তার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার ২০ই অক্টোবর দুপুরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ দুইটি স্কুলে ম্যানেজিং কমিটির সভাপতি পদে দুইজন প্রতিদ্বন্দ্বীতা করেন। ১১ জন সদস্যের ভোট প্রয়োগের মাধ্যমে গেড়ারুক প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন, স্কুলের দাতা সদস্য রাজা মিয়া জমাদার ও বনগাঁও প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন, স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক স¤পাদক ও আমুরোড বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী ডাঃ মিজানুর রহমান। এ ছাড়াও গেড়ারুক স্কুল ম্যানেজিং কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন স্থানীয় ওয়ার্ড মেম্বার শফিকুর রহমান সাফু ও বনগাঁও স্কুল ম্যানেজিং কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোস্তাক আহমেদ।

উক্ত ২টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে, নির্বাচনী প্রধান ও সহকারী প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন, গেড়ারুক স্কুলের নির্বাচনী প্রধান আহম্মদাবাদ ইউ’পির বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু ও বনগাঁও স্কুলের নির্বাচনী প্রধান অত্র ইউ’পির ১নং ওয়ার্ডের মেম্বার হাজ্বী আব্দুর রউফ।

এ ছাড়াও গেড়ারুক স্কুলের নির্বাচনী সহকারী প্রধান আমুরোড বাজার সভাপতি মুক্তিযোদ্ধা হাজ্বী আব্দুর রহমান আজাদ ও বনগাঁও স্কুলের নির্বাচনী সহকারী প্রধান আমুরোড হাইস্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক, বিদ্যালয় ম্যানজিং কমিটির সকল সদ্যবৃন্দ ও এলাকার ঘন্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!