রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আখঞ্জী দরবার শরীফে ৪০তম ওরশ মাহফিল সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারঘাট উপজেলার ঐতিহ্যবাহী আমুরোড আখঞ্জী দরবার শরীফের ৪০তম ওরশ মাহফিল উপলক্ষে সুন্নি মহাসম্মেলন সম্পন্ন হয়েছে।

সোমবার বাদ আসর থেকে সারা রাতব্যাপী উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গোছাপাড়া গ্রামের প্রখ্যাত আলেমেদ্বীন, বিশিষ্ঠ পুঁথি সাহিত্যিক ও লিখক পীরে তরীক্বত মুর্শিদুনা শাহ্ সুফি হযরতুল আল্লামা শামছুদ্দিন আখঞ্জী (রহ:) এর ৪০’তম ঐতিহাসিক ওরশ মোবারক ও ইমাম আহমদ রেযা-শাহ শামছুদ্দিন আখঞ্জী (রহ:) সুন্নিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক সুন্নি সম্মেলন, দরবার শরীফের গদীনশীন পীর আলহাজ্ব মাও: শাহ জালাল আহমদ আখঞ্জীর সভাপতিত্বে ও মাদ্রসার শিক্ষক মাও: ওমর ফারুক চৌধুরী পরিচালনায় অনুষ্টিত সুন্নি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা অধ্যক্ষ মুফতি আবু জাফর রেদওয়ান রযভী।

বিশেষ মেহমান হিসেবে বয়ান করেন মাওলানা হাফেজ ওয়ালী উল্লাহ আশেকী, মাওলানা হাজী আব্দুল মান্নান জেহাদী, মাও: নেছার আহমদ আলক্বাদরী, মাও: মো: আব্দুল আলী, পীরজাদা মাও: শাহ্ নাছির উদ্দিন আখঞ্জী, মাও: শহিদুল ইসলাম, মাদ্রাসার শিক্ষক মাও: আব্দুল আলী,সাংবাদিক এস এম সুলতান খাঁন, এম এ বাতিন ও এম এস জিলানী আখঞ্জী প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!