মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই’র সরকারি সফরে ইউরোপ যাত্রা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ মার্চ, ২০১৭

প্রেস বিজ্ঞপ্তি ॥ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের আমন্ত্রণে বাহুবল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল হাই ইউরোপের দেশ নেদারল্যান্ড ও বেলজিয়াম সফরে গেছেন।

গত শনিবার দিনগত রাত ১২টা ৪৫ মিনিটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে নেদারল্যান্ডের উদ্দশ্যে যাত্রা করেছেন।

সফরকালে তিনি “ট্রেনিং কাম স্টাডি ট্যুর” এর আওতায় নেদারল্যান্ড ও বেলজিয়ামে বিভিন্ন সেমিনারে অংশগ্রহণ করবেন। তাকে ইউরোপ সফরের জন্য নির্বাচিত করায় গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের প্রতি তিনি মুজিবীয় অভিনন্দন জ্ঞাপন করেন।

সময় স্বল্পতার কারণে তিনি জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত সকল স্তরের কর্মকর্তা/কর্মচারী, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ আপাময় জনসাধারণের সাথে সাক্ষাৎ করতে পারেননি বলে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। সফরটি যেন সুষ্ঠুভাবে সম্পন্ন করে বাহুবলের সামগ্রিক উন্নয়নকে আরো ত্বরান্বিত করতে পারেন এ জন্য তিনি বাহুবল উপজেলা সর্বস্তরের জনগণের নিকট দোয়া ও আর্শিবাদ প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!