মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের আশরাফ ট্রাভেলস এন্ড টুরস্’র ১৫ জন ওমরা হজ্ব যাত্রী নিয়ে সৌদি আরব গমন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের মধ্যবাজার তালুকদার মার্কেটের ২য় তলায় অবস্থিত আশরাফ ট্রাভেলস এন্ড টুরস্ এর স্বত্ত্বাধীকারী আলহাজ্ব মো. আতাহার আলী ২০১৭ সালের প্যাকেজে ১৫ জন হজ্ব যাত্রী নিয়ে ওমরা হজ্বের উদ্দেশ্যে সৌদি আরব গমন করেছেন।

গত রোববার সকাল ১১টায় চুনারুঘাট মধ্য বাজার থেকে একটি বাস রিজার্ভ করে ১৫ জন হজ্ব যাত্রী নিয়ে রওনা হন। ওই দিন রাত ১ টায় হযরত শাহজালাল (রাঃ) বিমানবন্দর থেকে কাতার এ্যায়ালাইন্সযোগে সোমবার সকালে সৌদি আরবে পৌছান।

এ বছর ওমরা হজ্বে সাথে রয়েছেন কাজী আঃ আহাদ, আঃ ছালাম, শেখ মোঃ আব্দুল আহাদ, সুন্দর আলী, আব্দুর রউফসহ ১৫জন নারী-পুরুষ নিয়ে ওমরা হজ্বে যান। এর পূর্বে গত ১৫ জানুয়ারী ২৯ জন ওমরা হজ্ব যাত্রী নিয়ে ওজ্ব শেষে ৩০ তারিখে সফলতার সাথে ফিরেণ।

উল্লেখ্য, আলহাজ্ব আতাহার আলী প্রায় ৩১ বছর যাবৎ সুনামের সহিত হজ্ব ও ওমরা হজ্ব পালনের জন্য হাজীদের নিয়ে তিনি নিজেই সাথে যান এবং বিভিন্ন বিষয়ে সহযোগিতা করেন। আশরাফ ট্রাভেলস এন্ড টুরস্ সততার সাথে হজ্ব যাত্রীদের সর্বোত্তম সেবা দিয়ে আসছে। চুনারুঘাটে একমাত্র নির্ভরশীল প্রতিষ্ঠান হিসেবে আশরাফ ট্রাভেল এন্ড ট্যুরস্ পরিচত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!