রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আগামী ৩ মাসের মধ্যে প্রতিটি ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিব-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : আওয়ামী লীগ সরকার গরীবের সরকার। এ সরকার ক্ষমতায় এসে অবহেলিত এলাকায় স্কুল-কলেজ প্রতিষ্ঠা করে শিক্ষার উন্নয়ন তথা মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। সরকার এখন বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন ভাতাসহ সকল স্কুলে বিনামূল্যে বই বিতরণ করছে। জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের কাছে দেওয়া ওয়াদা পূরণ করেছেন। ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিতে সরকার অঙ্গীকারবদ্ধ। আর অঙ্গীকারের অংশ হিসেবে আগামী ৩ মাসের মধ্যে হবিগঞ্জ সদর ও লাখাইয়ের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিব।

শুক্রবার (২২ মার্চ) সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের হুরগাঁও ও রায়পুর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এসব কথা বলেন।

তিনি বলেন, হুরগাঁও রায়পুর গ্রামে বিদ্যুৎ দিয়েছি। রাস্তা ও ব্রীজের কাজ চলছে। আরও যে যে অসম্পূর্ণ কাজ রয়েছে তা সল্প সময়ের মধ্যে শেষ করা হবে।

রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ এমরান মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ সোলাইমান মিয়া, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, বদরুল করিম দুলাল, রাজিউড়া ইউপি চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল, সদস্য ভিংরাজ মিয়া, বিশিষ্ট মুরুব্বি নিম্বর মিয়া, শেখ আব্দুল আওয়াল, মকসুদ মিয়া ও আব্বাস মিয়া প্রমুখ।

এসময় সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির অধীনে ১ কোটি ৭৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১৩ কিলোমিটার বিদ্যুৎ সংযোগের মাধ্যমে ৭১০টি পরিবারে বিদ্যুতের আলো পৌঁছে গেলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!