মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বহুলা গ্রামকে উপশহরে রূপান্তরিত করতে চাই-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আমাকে বেশি ভোট দিয়ে আপনারা নির্বাচিত করেছিলেন। তাই আমি মনে করি আমার দায়িত্বও বেশি। নির্বাচনের পূর্বে আমি বলেছিলাম বহুলা আমার ২য় বাড়ি। দলমত নির্বিশেষে এই গ্রামের সবাই আমাকে ভোট দিয়েছেন। তাই যতদিন বেঁচে থাকবো, আমি বহুলাবাসীর প্রতি কৃতজ্ঞ থাকবো। গ্রামের রাস্তার জন্য বড় জায়গা ছাড়লে আমি সেগুলো পাকা করে দেবো। তখন বহুলার মাটি অনেক মূল্যবান হয়ে যাবে। এভাবে আমি বহুলাকে উপ শহরে রূপান্তরিত করতে চাই।

শনিবার বিকালে বহুলা গ্রামে অবস্থিত সরকারি শিশু পরিবারে বহুলা গ্রামে স্কুল প্রতিষ্ঠাসহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করায় এলাকাবাসী কর্তৃক প্রদত্ত সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক এমপি এডভোকেট চৌধুরী আব্দুল হাই’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে এডভোকেট মোঃ আবু জাহির হাইস্কুল প্রতিষ্ঠা করা হয়েছে। এটিকে কলেজে রূপান্তরিত করবো ইনশাল্লাহ। শুধু তাই নয় হবিগঞ্জ সদর ও লাখাই’র প্রতিটি ইউনিয়নে অন্তত একটি করে কলেজ যাতে হয় সেই পরিকল্পনা আমার রয়েছে। সদর ইউনিয়ন হিসাবে গোপায়া ইউনিয়নে ৪টি কলেজ প্রতিষ্ঠা করা আমার পরিকল্পনা।

তিনি বলেন, যারা রেলের শিক ও গাছ চুরি করেছে তারা আবার মাথাছাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। মনে রাখতে হবে বানরের হাতে কুড়াল দিতে নেই। এদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। আগামী প্রজন্মকে উন্নত করে গড়ে তুলতে হলে লেখাপড়ার বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। লক্ষ্য রাখতে হবে যাতে চোর-ডাকাত, মাদকসেবী ও জঙ্গি এবং বোমাবাজ বহুলা গ্রামে আস্তানা গড়তে না পাড়ে।

তিনি এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে গ্রামের কবরস্থান, মসজিদ ও রাস্তাঘাট উন্নয়নে আর্থিক বরাদ্দ ও সহযোগিতার আশ্বাস দেন। অনুষ্ঠানে আগামী নির্বাচনে প্রার্থী বিষয়ে উপস্থিত জনগণের মতামত চাইলে সকলেই হাত তুলে আবু জাহির এমপিকে সমর্থন করেন।

সভাপতির বক্তব্যে সাবেক এমপি চৌধুরী আব্দুল হাই বলেন, আমরা ওই লোককেই নির্বাচিত করি যিনি এলাকার জন্য কাজ করেন। এলাকার মানুষের জন্য আবু জাহির এমপি’র মমত্ববোধ রয়েছে। যে লোক এলাকাবাসীর ভালোর জন্য এবং উন্নয়নের জন্য কাজ করেন তাকেই আমরা নির্বাচিত করবো। এমপি আবু জাহিরের কাজে আমরা অত্যন্ত সন্তুষ্ট। তিনি আমার বহুলাবাসীর দাবির প্রতি অত্যন্ত সচেষ্ট। প্রার্থনা করি ভবিষ্যতেও যাতে তিনি, নির্বাচিত হতে পারেন। যিনি এলাকার প্রতি নিজেকে উৎস্বর্গ করেন, তার প্রতিদান অবশ্যই দিতে হবে।

আওয়ামী লীগ পোদ্দার বাড়ি আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক তানভীর আহমেদ জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, গোপায়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম, জেলা যুবলীগ নেতা জাহির আহমেদ, আওয়ামী আইনজীবী পরিষদের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আজিজুর রহমান খান সজল।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান চৌধুরী, নজরুল ইসলাম শামীম, শেখ সেবুল আহমেদ, সৈয়দ হোসেন, ফজলুল করিম, আব্দুল গনি, আলমগীর হোসেন, শামীম আহমেদ স্বপন, লস্কর গাজী, শাহাবুদ্দিন আহমেদ, আকছির মিয়া, আহমদ আলী, ইউপি সদস্য জালাল আহমেদ, ইউপি সদস্য অনু আহমেদ, ইউপি সদস্য আবুল ফজল, নাসির আহমেদ, আসাদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে রফিক আহমেদ সরদার ও শাহ আলমের নেতৃত্বে বহুলা পশ্চিম হাটির অর্ধশত নেতাকর্মী আবু জাহির এমপি’র হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। অনুষ্ঠান শেষে এমপি আবু জাহির ফুটবল টুর্নামেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সংসদ সদস্য।
এর আগে তিনি এলজিইডি’র মাধ্যমে ৩৫ লাখ টাকা ব্যয়ে বহুলার বৈরাগীখাল পাড়ের রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে বহুলা গ্রামে পিআইও অফিস কর্তৃক নির্মিত দু’টি কালভার্টের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!