সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ৪ গাঁজাসেবীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮

লাখাই প্রতিনিধি ॥ লাখাই উপজেলার এক গাঁজা সেবীকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের জেল ও ৪ জনকে জরিমানা করা হয়েছে।

গতকাল দুপুরে তাদেরকে এই জরিমানা ও সাজা প্রদান করা হয়। তারা হলো, পূর্ব সিংহগ্রামের মৃত আজম আলীর পুত্র জবান মিয়া, একই গ্রামের ফরিদ মিয়া পুত্র উজ্জল মিয়া ও মৃত আজদু মিয়ার পুত্র শাহীন মিয়া, এছাড়া সিংহগ্রামের আওয়াল মিয়ার পুত্র কাউসার ও মৃত ফারুক মিয়ার পুত্র জানে আলম। গতকাল বুধবার দুপুর ১২টায় থানার এসআই আবুল বাসার আটককৃদেরকে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানের কার্যালয়ে হাজির করেন।

পরে গাজাঁ সেবনের অপরাধের জবান মিয়াকে ৬ মাসের কারাতণ্ড, উজ্জল মিয়াকে ৫ হাজার, শাহীন মিয়াকে ২ হাজার টাকা, কাউসার মিয়াকে ২ হাজার ও জানে আলমকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রসঙ্গগত, গত মঙ্গলবার রাতে পূর্ব সিংহগ্রামের জবান মিয়ার বাড়িতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন। এ সময় জবান মিয়ার নিকট থেকে ৮ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয় বলে জানান ওসি এমরান হুসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!