রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে হত্যা মামলার আটককৃত আসামী কারাগারে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ মে, ২০১৬

karagareএম এ আই সজিব ॥ লাখাই উপজেলার সিংহগ্রামের চাঞ্চল্যকর বকুল হত্যা মামলার আটককৃত অন্যতম আসামী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমিরুল ইসলাম ওরফে আলমকে কারাগারে প্রেরণ করা হয়েছে। বুধবার দুপুরে সিআইডি পুলিশ ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর তাকে হবিগঞ্জের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় তাকে বুল্লা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সে তেঘরিয়া গ্রামের আলহাজ্ব শফিকুল ইসলাম জজ মিয়ার পুত্র। আমিরুল ইসলাম আলম বর্তমানে এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছে।

সূত্র জানায়, গত বছরের ১৯ জুলাই বুল্লা বাজারে ফল কেনাকে কেন্দ্র করে ঝগড়ার প্রেক্ষিতে আসামী আলমসহ তেঘরিয়া, পশ্চিম বুল্লা মৌবাড়ি ও সুনেস্বর গ্রামের ৪০ জন নেতৃস্থানীয় লোক মসজিদে বসে শপথ করে সিদ্ধান্ত নিয়ে হাজার হাজার সশস্ত্র লাঠিয়াল নিয়ে সিংহগ্রামে আক্রমণ করে বকুল ও কদম আলী নামে দুই ব্যক্তিকে ঘটনাস্থলেই নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় লাখাই থানার পুলিশ সদস্যও আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছুড়ে। ওই ঘটনায় পুলিশ এসল্ট মামলা হয়, যার নং জিআর ১১৬/১৫ইং (লাখাই)। আলম ওই মামলার এজাহার নামীয় আসামী। ঘটনার পরপরই আলম পুলিশের হাতে গ্রেফতার হলেও রহস্যজনক কারণে ওই মামলায় চালান না দিয়ে তাকে ৫৪ ধারায় কোর্টে চালান দিলে সহজেই জামিনে ছাড়া পান।
পরবর্তীতে বকুল হত্যা মামলাটিসহ কদম আলী হত্যা মামলা দীর্ঘদিন লাখাই থানায় তদন্তাধীন থাকার পর চাঞ্চল্যকর হত্যা মামলা হিসাবে তদন্তের জন্য সিআইডিতে স্থানান্তর করা হয়। এ ব্যাপারে সিআইডি ইন্সপেক্টর আব্দুর রাজ্জাক জানান, অচিরেই আটক আসামীর বিরুদ্ধে রিমা-ের আবেদন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!