রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সংঘর্ষের ঘটনা সালিশে নিষ্পত্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ জুন, ২০১৬

৪৫২হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নে নির্বাচন পরবর্তী বিরোধ নিয়ে বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর লোকদের মধ্যে সংঘর্ষের ঘটনা সালিশে নিষ্পত্তি হয়েছে।

শনিবার (২৫ জুন) সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এডভোকেট মোঃ আবু জাহির এমপির সভাপতিত্বে এ সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, অতিরিক্ত পিপি এডভোকেট আব্দুল আহাদ ফারুক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়ালকে সদস্য করে একটি বোর্ড গঠন করা হয়।

বোর্ড সদস্যদের প্রস্তাবের ভিত্তিতে সালিশ বৈঠকের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাহেব আলীকে ৪ লাখ টাকা এবং বিজয়ী চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মঈনুল হোসেন আরিফকে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেন। আর এ জরিমানার টাকা সংঘর্ষে আহত ব্যক্তিতের চিকিৎসা বাবত ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে দেওয়া হবে বলে সালিশে রায় ঘোষণা করা হয়।

সভাপতির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, নির্বাচন আমাদের দেশে একটি সার্বজনীন উৎসব। নির্বাচন উপলক্ষে অনেক উৎসাহ উদ্দীপনার পর যেদিন নির্বাচন, সেদিনই এই উৎসবের পরিসমাপ্তি। কিন্তু এই নির্বাচনকে ঘিরে সহিংসতা খুবই দুঃখজনক। এইসব সহিংসতার ফলে ব্যাপক ক্ষয়ক্ষতিসহ প্রাণহানীর আশঙ্কাও থাকে। তাই আসুন ধৈর্য্য সহকারে আমাদের নিজ নিজ অবস্থান শান্তিপূর্ণ রাখি।

সালিশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমুদুল হক, সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবিদুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, সাবেক ইউপি চেয়ারম্যান আকরাম আলীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, আইনজীবীসহ স্থানীয় মুরুব্বীয়ান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!