মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ৫ দিন ব্যাপী একুশে বইমেলা উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ বাহুবল উপজেলা প্রশাসনের আয়োজনে ৫ দিন ব্যাপী ষোড়শ একুশে বইমেলা- ২০১৭ উদ্বোধন করা হয়েছে।

গতকাল বিকেল ৪টায় উপজেলা পরিষদ মাঠে ঐতিহ্যবাহী একুশে বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ এমরান হোসেন। উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে ও বাহুবল মডেল প্রেস ক্লাবের সহ-সভাপতি পংকজ কান্তি গোপ টিটুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই। বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) মোঃ শফিউল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বশির আহমেদ, সুহেল আহমেদ কুটি, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ ডাঃ বাবুল কুমার দাস, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব শাহিন, উপজেলা কৃষকলীগ সভাপতি মাস্টার মখলিছুর রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হাফিজুর রহমান।

উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জ্যোতিষ রঞ্জন চন্দ্র, মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা বেগম, জন-স্বাস্থ্য প্রকৌশলী ফারুক ইমাম, সহকারি শিক্ষা অফিসার রিংকু দাস, বাহুবল মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, সাংবাদিক ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, মনিরুল ইসলাম শামিম, উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু, শিক্ষক হাবিবুর রহমান, আব্দুর রহিম, শহিদুল আলম, বিকাশ দেব সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা ইমাম সমিতির সভাপতি ও বাহুবল মডেল প্রেস ক্লাবের সহ-সভাপতি মাওলানা নূরুল আমীন এবং গীতা পাঠ করেন শিক্ষক সমরেশ ভট্টাচার্য্য।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আলহাজ্ব মোঃ হোসেন শাহ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে সন্ধ্যায় শুরু হয় সানশাইন প্রি ক্যাডেট হাইস্কুল ও আলিয়াছড়া খাসিয়াপুঞ্জি থেকে আগত নৃত্য শিল্পীদের নৃত্য পরিবেশনা, স্থানীয় ও আগত শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও শায়েস্তাগঞ্জ দেশ নাট্যগোষ্ঠির পরিবেশনায় নাটক “জাত চোর”।
উল্লেখ্য, এ বছর মেলায় ৩৫টি স্টল অংশগ্রহণ করেছে। মেলাটি গতকাল শনিবার থেকে শুরু হয়ে আগামী ২২ ফেব্র“য়ারি বুধবার পর্যন্ত চলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!