শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শরিফাবাদে কোম্পানীর সিন্ডিকেটকে কেন্দ্র করে ৮ গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউপির শরিফাবাদ গ্রামে বেঙ্গল ফোড কোম্পানীর সিন্ডিকেটকে কেন্দ্র করে বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের পক্ষের লোকজনের মধ্যে আট গ্রামবাসীর ভয়াবহ সংঘর্ষে কমপক্ষে ৫০ জন আহত হয়েছে।

সরজমিনে গিয়ে জানা যায়,কোম্পানির জায়গা নিয়ে নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদার ও বতর্মান চেয়ারম্যান তাজ উদ্দিনের পক্ষের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

20170308_124957

এরই জের ধরে বুধবার সাড়ে ১১টায় দরিয়াপুর, শরিফাবাদ, কান্দিগাও, গৌরাঙ্গের চক, নিজামপুর, নিতাইর চক, কালারচক, ধুলিয়াখাল গ্রামের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।সাড়ে ১১টায় দিকে সংঘর্ষ শুরু হয়ে চলে দুপুর ১টা পযর্ন্ত। ইটপাটকেলের আঘাতে উল্লেখিত সংখ্যক লোক আহত হয়।

আহতদের মধ্যে সুমন মিয়া (২২), শামীম আহমেদ (৩০), আজব আলী (৩৮), ধনু মিয়া (৩৫),আবদুল আলী (৪৫), ছালেক মিয়া (৪০), নুর উদ্দিন (২০), হাবিব মিয়া (৩০), আব্দুল হান্নান (৩৮), কবির মিয়া (৪৫), জসিম মিয়া (২৫), মারাজ মিয়া (৫০), রহমত আলী (৫৫)। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক দৈনিক শায়েস্তাগঞ্জকে সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!