শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে শাহানা হত্যার রহস্য উদঘাটন, দায় স্বীকার করে জবানবন্দি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ জুলাই, ২০১৭

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার কৃষ্ণপুরে শাহানা বেগম (৩৫) হত্যার ৪ মাসের মধ্যে মামলার রহস্য উদঘাটন করেছে হবিগঞ্জ পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো (পিবিআই)। মামলার প্রধান আসামী পলাতক সিদ্দিক মিয়াকে গ্রেপ্তার করেছে পিবিআই সদস্যরা।

গত মঙ্গলবার হত্যার দায় স্বীকার করে সিদ্দিক মিয়া হবিগঞ্জ আমলি আদালত ৬ কাউছারুল আলমের আদালতে জবানবন্দি প্রদান করেন।

হবিগঞ্জ পিবিআই শাখার পরিদর্শক ফরিদুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান গত ১৮ জুলাই ভোরে গোপন সূত্রে খবর পেয়ে মামলার প্রধান আসামী সিদ্দিক মিয়াকে নরসিংদীর শিবপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সিদ্দিক উপজেলার শাহজাহানপুর জালোয়াবাদ গ্রামের তাহের মিয়ার ছেলে।

আদালতে সিদ্দিক মিয়া জবানবন্দিতে বলেন, গত ২৫ মার্চ রাতে নারী সংক্রান্ত ঘটনার জের ধরে জালুয়াবাদ গ্রাম থেকে শাহানাকে সুকৌশলে ঘর থেকে ডেকে নিয়ে তার অন্যান্য সহযোগিদের নিয়ে নির্মমভাবে খুন করে পার্শ্ববর্তী কৃষ্ণপুর গ্রামের একটি কবরস্থানে মাটির নিচে পুতে রাখে। ২৭ মার্চ গ্রামবাসী একটি মরদেহের হাত দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গ্রামবাসীর সহযোগিতায় মাটি খুড়ে শাহানার লাশ উদ্ধার করে। মামলাটি প্রথমে মাধবপুর থানা পুলিশকে তদন্ত দিলে পুলিশ এর কোনো রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়নি। পরে মামলাটি পুলিশের বিশেষ তদন্ত সংস্থা ইনভেস্টিগেশন অব ব্যুরো (পিবিআই) হবিগঞ্জ শাখাকে তদন্তের ভার দেওয়া হলে পুলিশ মামলার প্রধান আসামী সিদ্দিক মিয়াকে গ্রেপ্তার করলে মামলার জট খুলে।

পিবিআই তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক ফরিদুল ইসলাম জানান, শাহানা হত্যার অন্যান্য ঘাতকদের গ্রেপ্তার করে শিঘ্রই আদালতে বিচারের জন্য অভিযোগপত্র দাখিল করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!