রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে স্ত্রীর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক স্বামী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ সদর উপজেলায় স্ত্রীর দায়েরকৃত মামলায় সাজাপ্রাপ্ত ৬ বছরের পলাতক আসামী স্বামী নন্দ লাল (৩০) কে সদর থানা পুলিশ গ্রেফতার করেছে। সে হবিগঞ্জ সদর উপজেলার ৪নং পেলে ইউনিয়নের আউশপাড়া গ্রামের রামচরনের পুত্র।

সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এএসআই বিল্লাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ নন্দ লালের নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, নন্দ লাল গত ২০০৮ সালে বঙ্গ-শিবপাশা গ্রামের শৈলী লাল এর সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তার উপর শুরু হয় নির্যাতন বাবার কাছ থেকে টাকা এনে দেওয়ার জন্য। প্রথম দিকে শৈলী তার বাবার কাছ থেকে প্রায় ৮০ হাজার টাকা এনে দেয়। কিন্তু তার উপর কিছু দিন পর থেকেই আবারও টাকা এনে দিতে নির্যাতন করে নন্দ লাল। এনি কয়েকবার গ্রাম্য মোড়লদের নিয়ে বিচার নালিশ হয়। কিন্তু এতে নির্যাতনের পরিমাণ আরো বেলে যায়। পরে সে আবার অন্য এক মেয়ে প্রাণ কোম্পানীর মহিলা শ্রমিকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে।

এ খবর পেয়ে শৈলী তার পিত্রালয়ে চলে যায়। পরে নারী-শিশু নির্যাতন দমন আইনে তার স্বামী নন্দ লাল এর বিরুদ্ধে মামলা দায়ের করে।

উক্ত মামলায় সে পলাতক ছিল। বিয়ের ২ বছরের মাথায় ২০১০ সালে শৈলী লাল আর সহ্য করতে না পেরে বাবার বাড়ি চলে যায় এবং স্বামীর উপর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পরে মামলার ধারাবাহিকভাবে চলতে থাকে কিন্তু নন্দ লাল মামলার আসামি হলেও তার মনে মামলা দায়ের করলেও কোন সময় শেষ করার আগ্রহ প্রকাশ করে নি। এদিকে উক্ত মামলায় নারী ও শিশু নির্যাতন দমন বিজ্ঞ আদালতের নন্দ লাল সাক্ষ্য প্রমাণে দোষী সাব্যস্ত হওয়ায় আদালত নন্দ লালকে ১ বছর ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!