শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল সদর ইউনিয়ন পরিষদে মতবিনিয়ম সভায় জেলা প্রশাসক ॥ মাদক বিক্রেতা ও সেবনকারীদের সামাজিক ভাবে বয়কট করুণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭

মনিরুল ইসলাম শামিম ॥ হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম বলেন, মাদক বিক্রেতা ও সেবনকারী পরিবার, সমাজ, রাষ্ট্রের শত্র“। একজন মাদক সেবনকারী একটি পরিবারকে সামাজিক ও আর্থিকভাবে ধ্বংস করে দেয়। একজন মাদক বিক্রেতা একটি সমাজকে ধ্বংসের ধারপ্রান্তে নিয়ে যায়। তাই আসুন, মাদক বিক্রেতা ও সেবনকারীদের সামাজিক ভাবে বয়কট করি। তিনি আজ সকাল ১১টায় বাহুবল সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, যৌতুক একটি সামাজিক ব্যাধি। যৌতুকের কারণে পরিবারে ঝগড়া-বিবাদ লেগেই থাকে। যৌতুকের ঘটনা শেষ পর্যন্ত জগণ্যতম খুন-খারাবী পর্যন্ত গড়ায়। এ থেকে বেড়িয়ে আসতে হবে। এজন্য দরকার সম্মিলিত সচেতনতা।

সাবিনা আলম বলেন, আমাদের সমাজে প্রচলিত আরও একটি ব্যাধির নাম বাল্য বিবাহ। বাল্য বিবাহ শুধু একটি জীবন নয়, একাধিক পরিবারকে দূর্বিসহ করে তুলে। পরিবারে ঝগড়া-বিবাদ সৃষ্টি করে। বিয়ে বিচ্ছেদ, বহু বিয়ে এমনকি খুনের মতো জগণ্যতম ঘটনা পর্যন্ত গড়ায়।

তিনি আরও বলেন, মান সম্মত শিক্ষা ব্যবস্থার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে বছরের প্রথম দিনে সকল শিক্ষার্থীদের হাতে বই পৌছে দেয়া হচ্ছে। প্রাথমিক শিক্ষা ব্যবস্থার মান উন্নয়নের লক্ষ্যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে মিড ডে মিল চালু করতে হবে। ইতিমধ্যে জেলা ব্যাপি শিক্ষা প্রতিষ্ঠানে নিজ উদ্যোগে মিড ডে মিল কার্যক্রম চালু হয়েছে।

বাহুবল সদর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও যুব উন্নয়ন অফিসার হোসেন শাহের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) মোঃ শফিউল্লাহ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা খানম, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব শাহিন।

বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা, একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়ক রৌশন আরা বেগম, পুটিজুরী এসসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানু প্রিয় চক্রবর্তী, কৃষকলীগ সভাপতি মখলিছুর রহমান মাস্টার, ছদরুল হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএসএম নোমান, হাফিজপুর মহিলা মাদরাসার সুপার আবু তৈয়ব নজিব, ডিএনআইর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রনয় চন্দ্র দেব, ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, শাহজালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আইয়ুব আলী, রফিকুল ইসলাম জাফরী, বাজার মসজিদের ইমাম তাজুল ইসলাম, শিক্ষক মানিক মিয়া, শফিক মিয়া, হারুনুর অর রশিদ, সুমেশ চন্দ্র, ইউপি সদস্য আব্দুল মালেক, ছুরত আলী, এলাইছ মিয়া, সেলিনা আক্তার, শিল্পী দেব, আঃ মজিদ, শাহীন মিয়া, সাংবাদিক ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, মনিরুল ইসলাম শামিম। স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য আঃ শুকুর।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউপি সদস্য মোঃ ফারুক আহমেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!