শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সরকার প্রতি উপজেলায় মিনি-স্টেডিয়াম নির্মাণ করছে- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ মার্চ, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : সরকার প্রতিটি উপজেলায় মিনি-স্টেডিয়াম নির্মাণ প্রকল্প গ্রহণ করেছে বলে জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির।

আবু জাহির শনিবার দুপুরে হবিগঞ্জের জালাল স্টেডিয়ামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আন্তঃউপজেলা কাবাডি প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানান।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় হবিগঞ্জ সদর উপজেলা; তারা ৪৩-৩৫ পয়েন্টে বানিয়াচং উপজেলাকে পরাজিত করে।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুর রহমান সামছ, শৈলেন চাকমা, বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হক ও হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াসিনুল হক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি ও কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আজম উদ্দিন, সফিকুজ্জামান হিরাজ। খেলা পরিচালনা করেন আব্দুল মোতালিব মমরাজ, শহিদুর রহমান লাল, নুরুল ইসলাম, লিটন মিয়া ও আব্দুল মতিন। ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বানিয়াচং উপজেলার মাহমুদ মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, কাবাডি আমাদের প্রাণের খেলা। সরকারিভাবে এই খেলার উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। শুধু কাবাডি নয়, তৃণমূল পর্যায় থেকে খেলাধুলার উন্নয়নের জন্য সরকার প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম প্রকল্প গ্রহণ করেছে। হবিগঞ্জ সদরসহ ৫টি উপজেলায় মিনি স্টেডিয়ামের টেন্ডার হয়েছে। অচিরেই অন্য উপজেলাগুলোতেও মিনি স্টেডিয়ামের কাজ শুরু হবে। ফলে ক্রীড়াঙ্গনে হবিগঞ্জ আরও এগিয়ে যাবে।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা পুলিশ প্রশাসনের ব্যবস্থাপনায় টুর্নামেন্টে জেলার ৮টি উপজেলা দল অংশ গ্রহণ করে। স্বাধীনতা দিবসের পরপরই ৮টি জেলা দলকে নিয়ে জোনাল পর্বের খেলাও হবিগঞ্জে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!