শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে এম.এ.রব গবেষণা পরিষদের সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : এম.এ.রব গবেষণা পরিষদ হবিগঞ্জের পক্ষ থেকে সংগঠনের উপদেষ্টা সদস্য ও জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ডাঃ মুশফিক হুসেন চৌধুরীকে বিশাল সংবর্ধনা দেয়া হয়েছে।

রবিবার সকাল ১০টায় হবিগঞ্জ জেলা পরিষদ হল রুমে এ সংবর্ধনা দেয়া হয়।

হাজী জিতু মিয়ার সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক সফল সংগঠক, উজ্জ্বীবক মাওলানা কে.এম.এ ওয়াহাব নাঈমী। কোরআন তিলাওয়াত করেন মাওলানা আব্দুল মোতালিব। সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা কুদ্দুছ আলী সরকার, জেলা পরিষদ সচিব দূর-রে শাহওয়াজ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান, জেলা আইনজীবি সমিতির নব-নির্বাচিত সভাপতি এডভোকেট আফিল উদ্দিন, হবিগঞ্জ জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সহ-সভাপতি এডভোকেট কামাল আহমেদ, হবিগঞ্জে প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলনকারী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মিয়া মোহাম্মদ শাহজাহান।

মাওলানা কে.এম.এ ওয়াহাব নাঈমী ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহ জয়নাল আবেদিন রাসেলের যৌথ সঞ্চালনায় বক্তব্য এতে রাখেন, সংগঠনের ৪ বারের সাবেক সভাপতি এডভোকেট এস.এম ইলিয়াছ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি, বানিয়াচং-আজমিরীগঞ্জ রব গবেষণা সমন্বয় কমিটির আহ্বায়ক এডভোকেট আবুল আজাদ, মাধবপুর উপজেলা কমিটির আহ্বায়ক আমজাদ হোসেন চৌধুরী, লাখাই উপজেলা কমিটির আহ্বায়ক মাষ্টার মামুনুর রশিদ চৌধুরী, আলহাজ্ব কাজী মাওলানা আব্দুল কাইয়ুম ও হাজী আব্দুল বাছির, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক এম.এ ওয়াহিদ, সহ-সভাপতি আব্দুল মোতালিব মমরাজ, সহ-সাধারণ সম্পাদক নায়েব হোসাইন, হবিগঞ্জ জেলা প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থা সভাপতি সাবেক ওয়ারেন্ট অফিসার শাহ কিম্মত আলী, ছাত্র ও যুব কল্যাণ সম্পাদক আব্দুল হাই, যোগাযোগ বিষয়ক সম্পাদক সৈয়দ মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম আব্দাল ও কামরুজ্জামান খান ইমরান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা খানম ও ফজিলাতুন্নাহার, ক্রীড়া সম্পাদক কামাল আহমদ, পঙ্কজ কান্তি দাস, প্রভাষক জালাল উদ্দিন রুমি, সজল খান, জুনেদ আহমেদ, শেখ বদর উদ্দিন ও এডভোকেট মুখলিছুর রহমান।

সংবর্ধনার জবাবে মুশফিক হুসেন চৌধুরী বলেন, ‘জেনারেল এম.এ রব সাহেবকে অস্বীকার করলে পুরো স্বাধীনতাকে অস্বীকার করা হবে। সময় এসেছে রব সাহেবসহ মুক্তিযোদ্ধাদেরকে স্ব-সম্মানে আসীন করা’। তিনি বলেন, ‘জেনারেল এম.এ.রব গবেষণা পরিষদের সকল দাবী পর্যায়ক্রমে পূরণ করা হবে’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!