শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বৃহস্পতিবার স্বাস্থ্যমন্ত্রী আসছেন শায়েস্তাগঞ্জে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ জুলাই, ২০১৭

কামরুল হাসান : আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি শায়েস্তাগঞ্জ আসছেন আগামীকাল বৃহস্পতিবার।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকাল ৩টায় রেলওয়ে পার্কিংয়ে শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামীলীগ ও সদর উপজেলা আওয়ামীলীগের যৌথ আয়োজনে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন স্বাস্থ্যমন্ত্রী।

এর আগে সকাল ১০টায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ২৫০ শয্যা বিশিষ্ট ৬ তলা ভবন উদ্বোধন করবেন।

এদিকে শায়েস্তাগঞ্জে স্বাস্থ্যমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন ব্যাপক প্রস্তুতি নিয়েছে। মন্ত্রীকে স্বাগত জানিয়ে পৌর শহরের প্রধান সড়কে নির্র্মাণ করা হয়েছে অসংখ্য তোড়ন। ব্যানার-ফ্যাস্টুনে ছেয়ে গেছে এলাকা।

তোড়নগুলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের ছবি শোভা পাচ্ছে।

শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মাসুদউজ্জামান মাসুক বলেন, স্বাস্থ্যমন্ত্রীর কাছে শায়েস্তাগঞ্জবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা অনুযায়ী থানাকে উপজেলায় রূপান্তর করা এবং একটি হাসপাতা নির্মাণের জন্য দাবী করা হবে ।

শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ ছালেক মিয়া বলেন, মন্ত্রীর জনসভাকে সফল করতে গত এক সপ্তাহ ধরে দিন-রাত ঘুম নেই। প্রতিটি ওয়ার্ড, পাড়া-মহল্লায় পরামর্শ সভা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!