শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ব্যারিস্টার সুমনের উদ্যোগে সেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭

রায়হান আহমেদ, চুনারুঘাট (হবিগঞ্জ) : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শানখলা ইউ.পিতে বেহাল দশায় পরিণত একটি রাস্তা নিজ উদ্যোগ ও অর্থায়নে সংস্কার করেছেন আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

গতকাল সারাদিন উপজেলার বদরগাজী হতে শানখলা বাজার পর্যন্ত চার কিলোমিটার রাস্তা ইট, বালু, কংক্রিট ও সুরকি দিয়ে সংস্কার করেন। দীর্ঘদিন ধরে রাস্তাটির দশা অত্যন্ত শোচনীয় থাকায় স্থানীয় জনগনের ভোগান্তির অন্ত ছিল না। চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল রাস্তাটি।

জনপ্রতিনিধি থেকে শুরু করে কেউ এ রাস্তা সংস্কারে এগিয়ে আসেননি। এগিয়ে এসে সেচ্ছাশ্রমে দীর্ঘ ৪কি.মি রাস্তাটি সংস্কার করেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। নিজে হাতে তুলে নেন কোদাল। ফলে স্থানীয় জনগনের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়। স্থানীয় লোকজনের সহযোগীতায় তিনি সয়ংসম্পূর্ণভাবে সংস্কার কাজ সমাপ্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, শানখলা ইউপি চেয়রম্যান সবুজ তরফদার, উপজেলা ছাত্রলীগ এর যুগ্ন-আহ্বায়ক সোহাগ মিয়া, সদস্য জুনায়েদ আহম্মেদ, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি স¤্রাট মিয়া, যুবলীগ নেতা শাহজান সিকদার, ৫ নং শানখলা ইউপি আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এখলাস মিয়া, মাধবপুর বুল্লা ইউপি এর সাধারণ সম্পাদক শামিম আহম্মেদ, ৫ নং শানখলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বাকি বিল্লা, সভাপতি পাত্রী গোলাম মোস্তফা বিলাস সহ স্থানীয় এলাকাবাসী।

এ বিষয়ে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, “নির্যাতিত-নীপিড়িত মানুষের দীর্ঘশ্বাস কমাতে হবে। যারা মনে করে নির্বাচনকে টার্গেট করে আমার এ উন্নয়ন কর্ম-কান্ড। তাদের আমি বলি, তাহলে আপনারাও আমার মতো গরীবের কথা চিন্তা করে কাজে নেমে পড়–ন। তাহলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়া সম্ভব হবে।” তিনি সমাজ ও মানুষের কল্যাণে নিজেদের আত্মনিয়োগ করতে সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!