শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, শিক্ষা মানুষের জীবনে এনে দেয় সুখ, শান্তি আর সমৃদ্ধি।

আমাদের সমাজে যারা নিজের সন্তানকে সু শিক্ষায় শিক্ষিত করেগড়ে তুলতে পারে শেষ বয়সে তাদেরকে আর কষ্ট করতে হয় না। তাই সকলেরই উচিত নিজের সন্তানকে বিদ্যালয়ে পাঠানো।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক পরিবর্তন এনেছে। যার কারণে এখন ছেলেমেয়দেরকে পড়াশোনা করাতে খরচ করতে হয় না। উপরোন্ত যারা সন্তানদের বিদ্যালয়ে পাঠায় তাদেরকে সরকার টাকা দেয়। বছরের প্রথম দিনেই ক্লাশ ওয়ান থেকে শুরু করে এইচবএসসি পর্যন্ত প্রতিটি শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেয়। তাই দেশে শিক্ষাক্ষেত্রে ব্যাপক পরিবর্তন এসেছে।

তিনি আরো বলেন, যারা প্রকৃত গরিব তাদেরই সরকারি সাহায্য নেওয়া উচিত। আর যারা স্বাবলম্বী তাদের উচিত এ সাহায্য না নেওয়া। তাহলেই প্রকৃত দরিদ্ররা সরহারি সহায়তা থেকে বঞ্চিত হবেন না। এ সময় তালিকা তৈরির সময় সংশ্লিষ্ট চেয়ারম্যান ও মেম্বারদের সতর্ক থাকার আহবান জানান। যাতে করে কোনও স্বাবলম্বী লোকের নাম এ তালিকায় না আসে এবং কোনও দরিদ্রের নাম বাদ না যায়।

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে রিচি ইউনিয়ন পরিষদের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের মাঝে চাউল বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, সংরক্ষিত মহিলা সদস্য আতাবুন্নেছা, মাজেদা আক্তার ও রাহেনা আক্তার, পরিষদের সদস্য আব্দুল জলিল দুলাল, মোঃ রইছ আলী, মোঃ আনোয়ার হোসেন সাজু, সাস্তু মিয়া, হাবিবুর রহমান সজল, আবুল বাশার জুমন, আব্দুল গনি ও অলিউর রহমানসহ স্থানীয় মুরুব্বীয়ান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!