শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের শোকসভায় এমপি আবু জাহির ॥ জাতির পিতার স্বপ্ন একে একে বাস্তবায়ন করছেন শেখ হাসিনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ভোট হলো মানুষের মৌলিক ও নাগরিক অধিকার।

ভোটের অধিকার না থাকলে দেশের আপমর জনতার কোনও মূল্যায়ন থাকবে না। আর জিয়াউর রহমানের নেতৃত্বে বিএনপি-জামায়াত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে মানুষের ভোটের অধিকার কেড়ে নিতে চেয়েছিল। সেদিন নিস্পাপ শিশু শেখ রাসেলকেও তারা বাঁচতে দেয়েনি। যাতে বঙ্গবন্ধুর কোনও চিহ্ন বাংলাদেশে না থাকে। কিন্তু তারা সফল হতে পারেনি। বঙ্গবন্ধু কন্যা আজকের জননন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার লালিত স্বপ্ন একে একে বাস্তবায়ন করছেন।

১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শুক্রবার বিকালে সুতাং বাছিরগঞ্জ বাজারে সদর উপজেলার নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামী লীগ গরিব মানুষের দল। এ দল ক্ষমতায় থাকলে সারাদেশের দরিদ্র মানুষ পেট ভরে তিনবার ভাত খেতে পারেন। আর খালেদা জিয়ার সরকার মানুষকে ভাত না খেয়ে আলু খাওয়ার পরামর্শ দেয়।

এমপি আবু জাহির আরো বলেন, আমাকে আপনারা ভোট দিয়ে এমপি বানিয়েছেন, আর আমি আপনাদের ভোটের সম্মান রাখতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। আমি জনসেবাকে ইবাদত মনে করেই হবিগঞ্জ-লাখাইবাসীর উন্নয়নে কাজ করি।

এ সময় উপস্থিত লোকজন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আবু জাহির এমপিকে নির্বাচিত করার অঙ্গীকার করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মোঃ জলফু মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক ও সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

IMG_8747

ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব ইসহাক আলী সেবনের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মুক্তার হোসেন, হাজী সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, নূরপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মুখলিছুর রহমান মুখলিছ, সদর উপজেলা আওয়ামী লীগ সদস্য সাহাব উদ্দিন আহমেদ ও শাহজাহান তালুকদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, সদর উপজেলা শ্রমিক লীগ যুগ্ম আহবায়ক হারুনুর রশীদ, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজিউর রহমান ইমরান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন মুখলিছ, আব্দুল মালেক ও আব্দুল কাদির আছাদ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজদু মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইছাক আলী, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল আহাদ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খেলু মিয়া।

IMG_6699

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল কাইয়ুম। এছাড়াও সদর বাংলাদেশ আওয়ামী লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, শ্রমিক লীগ এবং ছাত্রলীগ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এ আলোচনা সভায় অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!