শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ আগস্ট, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে গত মঙ্গলবার বাড়ির সীমানা দেয়াকে কেন্দ্র করে দুই মহল্লাবাসীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত শানুর মৃত্যুবরণ করছেন।

রোববার (২০ আগস্ট) বেলা দুইটায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। নিহত শাহানুর ওরফে শানু মিয়া জাতুকর্ণপাড়ার আব্দুল মালেক মিয়ার পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঠাকুরাইন দীঘির পূর্বপাড়ের আইয়ুব আলী ও সাগর দীঘির পূর্বপাড়ের বাসিন্দা এজাবত উল্লাহ মেয়ে সুহেনার সাথে একটি বাড়ির সীমানা নির্ধারণের জন্য সুহেনার পক্ষ নিয়ে বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের মেম্বার মোজাহিদ, সাহেদ, ধন মিয়া, আব্দুছ ছালাম, শাহানুর ওরয়ে শানু মিয়াসহ কয়েকজন জনপ্রতিনিধি সেখানে যান। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে আইয়ুব আলী ও তার সমর্থকরা সীমানা নির্ধারণে বাধা প্রদান করার এক পর্যায়ে উপস্থিত জনপ্রতিনিধিদের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আক্রমণ চালায়। এদের মধ্যে শাহানুরকে গুরুতর আহত অবস্থায় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনদিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। রোববার চিকিৎসাধীন অবস্থায় বেলা দুইটার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক। তিনি আরও জানান, অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!