শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত-২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ছনি চৌধুরী॥ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলায় ট্রাক ও মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে ২জন গুরুতর আহত হয়েছে ।

আশংকাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে নবীগঞ্জ থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন উপজেলার গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর গ্রামের ছাও মিয়ার পুত্র রুবেল মিয়া(২৬) ও একই গ্রামের মাওলানা ফারুক মিয়ার পুত্র মতিউর রহমান (২৮) ।

পথিমধ্যে ঢাকা সিলেট মহাসড়ক সংযুক্ত দেবপাড়া ইউনিয়নের আইনগাঁও টু নবীগঞ্জ সড়কের সিএনজি স্ট্যান্ড এর নিকটে দেবপাড়া বাজার শ্রমিক সমিতির সহ-সভাপতি দুদু মিয়া মালিকানাধীন ট্রাক সিলেট মেট্রো-ড ১১-১৯৯১ গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে মোটর সাইকেল এর দুই আরোহী গুরুতর আহত হন ।

এসময় স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় রুবেল মিয়া(২৬), মতিউর রহমান (২৮)’কে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । সংবাদটি লেখা পর্যন্ত আহতদের অবস্থা গুরুতর বলে জানা গেছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!