শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৪ অক্টোবর, ২০১৭

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে স্বামী-স্ত্রীসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩শ পিস ইয়াবা ট্যাবলেট ও গাঁজা জব্দ করা হয়। শুক্রবার গভীর রাতে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো উপজেলার মাদারগড়া গ্রামের নাইম আহম্মদ খোকন (২৬), তার স্ত্রী ইমা আক্তার (২২), ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পশ্চিম বানিয়াপাড়ার ছামদ মিয়ার ছেলে মানিক মিয়া (৩৪) এবং মাধবপুর উপজেলার দেওগাঁওয়ের আলী মিয়ার ছেলে মনছুর (৩৬) মিয়া।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, রাতে গোপন সূত্রে খবর পেয়ে মাছ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ নাঈম ও ইমাকে আটক করা হয়।

অপরদিকে ভোররাতে অভিযান চালিয়ে ৪শ গ্রাম গাঁজাসহ উপজেলার আরিছপুর এলাকায় অভিযান চালিয়ে মনছুর ও মানিক মিয়াকে আটক করা হয়। এ ব্যাপারে ৪ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে বলে জানান এসআই কামরুল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!