শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ জেকে স্কুলের ডিড অফ গিফট সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ জে কে হাইস্কুলের পরিচালনা কমিটি পক্ষে কমিটির সচিব এবং স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম গত ৯ অক্টোবর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রনালয়ের সচিব বরাবরে স্থাবর অস্থাবর সম্পত্তি ডিডি অফ গিফট (দলিল সম্পাদন) সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি উপজেলায় ১টি করে স্কুল এবং কলেজ সরকারী করনের ঘোষনা দেন।

সেই লক্ষ্যে ২০১৬ ইং সালে জে কে হাইস্কুলকে উক্ত প্রকল্পের আওতায় এনে সরকারী করনের ঘোষনা দেন। এতে গুরুত্বপুর্ণ ভুমিকা রাখেন মাননীয় সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু, উপজেলা চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী।

সরকারী করনের শর্ত মোতাবেক দীর্ঘদিন পর অবশেষে সরকারের সাথে স্কুলের স্থাবর অস্থাবর সম্পত্তি ডিড অফ গিফট প্রদান করা হয়েছে। তিনি বলেন, নবীগঞ্জ বাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী জে কে হাইস্কুলটি সরকারী করন করায় সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, এম এ মুনিম চৌধুরী বাবু এমপি, উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!