শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে অনুদানের চেক বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি : সমাজ সেবা মন্ত্রনালয়ের জাতীয় সমাজ কল্যাণ পরিষদ থেকে চুনারুঘাট উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, প্রতিবন্ধি শিক্ষার্থী এবং বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে ৯ লক্ষাধিক টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের এ টাকার চেক বিতরণ করেন।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবীর সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা বারিন্দ্র রায়ের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান, কাজী সাফিয়া খাতুন। এতে বিভাবগীয় কর্মকর্তাগন বক্তব্য রাখেন।

সভায় জাতীয় সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক উপজেলার ৯টি স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে ১০ হাজার করে ৯০ হাজার টাকা, ২০৩ জন প্রতিবন্ধি শিক্ষার্থীর মধ্যে বিভিন্ন অংকের টাকা হিসেবে ৭ লাখ ৪২ হাজার ৬শ টাকা এবং ৩৮ জন বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীর মধ্যে ৭৮ হাজার ৯শ টাকার চেক বিতরণ করা হয়।

সভায় প্রধান অতিথি মোঃ আবু তাহের বলেন, চুনারুঘাট উপজেলায় সকল প্রতিবন্ধি ছেলে মেয়েকে শিক্ষার আওতায় আনা হবে।

আগামী বছর এ অনুদানের পরিমান আরো বাড়ানো হবে। সভায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী বলেন, সমাজের অনগ্রসর মানুষকে এগিয়ে নিতেই সরকার এ উদ্যোগ নিয়েছে।

সমাজের সকল শ্রেণীর মানুষকে সমান ভাবে সরকার উন্নয়নের অংশীদার করতে চায় বলেই নানা ধরনের কর্মসূচী হাতে নিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!