শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭

বাহুবল প্রতিনিধি : বাহুবলে রুনা আক্তার (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম রুপশংকর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত গৃহবধূ পশ্চিম রুপশংকর গ্রামের মাছ ব্যবসায়ী এমরান মিয়ার স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের পশ্চিম রুপশংকর গ্রামের মকসুদ আলীর ছেলে মাছ ব্যবসায়ী এমরান মিয়ার সাথে কয়েক বছর আগে একই গ্রামের আঙ্গুরা খাতুনের মেয়ে রুনা আক্তারের বিয়ে হয়।

বিয়ের বছর পার হওয়ার পর থেকেই স্বামীর পরকীয়ার জের ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল।

গতকাল সোমবার সন্ধ্যায় এনিয়ে উভয়ের মধ্যে ঝগড়াঝাটি হয়। এক পর্যায়ে মঙ্গলবার সকাল ৮ টার দিকে স্বামীসহ তার স্বজনরা রুনাকে অসুস্থ বলে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করলে স্বামীসহ তার স্বজনরা পালিয়ে যায়।

হবিগঞ্জ সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, মৃত অবস্থায় স্বজনরা গৃহবধুকে হাসপাতালে নিয়ে এসে কৌশলে পালিয়েছে।

তিনি আরও জানান, হাসপাতালে নিয়ে আসার ৭-৮ ঘন্টা পূর্বেই গৃহবধুর মৃত্যু হয়েছে। খবর পেয়ে বাহুবল মডেল থানার তদন্ত অফিসার গোলাম দস্তগীর আহমেদ হবিগঞ্জ হাসপাতালে পৌঁছে লাশের ছুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। তিনি জানান, লাশে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট ছাড়া এটা হত্যা না আত্মহত্যা তা বলা যাবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!