শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পৌরসভায় ৫ কোটি ৮০ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভায় ৫ কোটি ৯১ লাখ ৪৯ হাজার টাকা ব্যয়ে ৭টি উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল রবিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর, সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবন্দ ও স্থানীয় মুরুব্বীয়ানদের সাথে নিয়ে তিনি এইসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে পৃথক জনসভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য। জনসভায় স্থানীয় লোকজন এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে পৌর মেয়র জিকে গউছের সরকারি নির্দেশনা বিরোধী কার্যক্রমের ফলে ফেরত যাওয়া হবিগঞ্জ পৌরসভার ব্যাপক উন্নয়ন কাজ কাউন্সিলরদের উদ্যোগ ও এমপি আবু জাহিরের ঐকান্তিক প্রচেষ্টায় ফিরে পাওয়ায় পৌরবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে। উন্নয়ন কাজের উদ্বোধন শেষে জনসভায় বক্তৃতাকালে স্থানীয় লোকজন আবু জাহির এমপি’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামীতে যাতে হবিগঞ্জ পৌরবাসী কোনো উন্নয়ন কর্মকান্ড থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে দৃষ্টি রাখার জন্য তারা সংসদ সদস্যের প্রতি অনুরোধ জানান।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। আমি আপনাদের নির্বাচিত প্রতিনিধি হিসাবে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা’র নেতৃত্বে হবিগঞ্জের সকল ক্ষেত্রেই উ্ন্নয়ন কাজ পরিচালনা করে যাচ্ছি। আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনও প্রতিহিংসার রাজনীতি করি না। কিন্তু বিএনপির নেতাকর্মীরা প্রতিহিংসার মাধ্যমে জনগণের সম্পদ ধবংশ করার পায়তারায় ব্যস্ত থাকে সবসময়। এ সময় হবিগঞ্জ পৌরসভার মেয়রের রাজনৈতিক প্রতিহিংসার কারণে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড থেকে পৌরবাসী বঞ্চিত হওয়ার আশঙ্কা দেখা দেওয়ার সমালোচনা করে তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসার উর্ধ্বে উঠে হবিগঞ্জ পৌরসভার উন্নয়নে ভূমিকা রাখব ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, বর্তমান সরকার মেহনতী মানুষের কথা সবসময় চিন্তা করে। আর খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাত করে সাজাপ্রাপ্ত হয়েছেন। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের আমলে দায়ের করা মামলায় খালেদা জিয়া জেলে গেছেন। আবারো প্রমাণিত হয়েছে পাপ করলে এর শাস্তি ভোগ করতেই হবে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষ শান্তিতে জীবন যাপন করতে পারে। আর বিএনপি জামায়াতের সময় সারাদেশে বোমাবাজীর মাধ্যমে তারা জনজীবনকে অতিষ্ঠ করে তুলেছিল। এই শান্তি-শৃঙ্খলা এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও তিনি আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করার আহবান জানান।

পৌরসভা সূত্রে জানা যায়, হবিগঞ্জ পৌরসভার তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্পের আওতায় এই উন্নয়ন কাজের উদ্বোধন করেন এমপি আবু জাহির। এগুলো হলো ১ কোটি ৮২ লাখ ২৬ হাজার ৩০৫ টাকা ব্যয়ে পৌর এলাকার বাইপাস রাস্তার পাশে কালিগাছতলা থেকে রাজনগর কালভার্ট পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ, ৫৩ লাখ ৪৬ হাজার ৮৬১ টাকা ব্যয়ে রাজনগর এলাকার কবরস্থান সংলগ্ন বিটুমিনাস কার্পেটিং ও আরসিসি রাস্তা নির্মাণ, ১১ লাখ ৯৮ হাজার ৫৯৩ টাকা ব্যয়ে রাজনগর এলাকার এতিমখানা সংলগ্ন বিটুমিনাস কার্পেটিং রাস্তা নির্মাণ, ২৫ লাখ ৫৭ হাজার ২২৯ টাকা ব্যয়ে মেই রোড থেকে ব্যাক রোড পর্যন্ত গভট স্কুল ক্রস রোড বিটুমিনাস কার্পেটিং রাস্তা নির্মাণ, ১০ লাখ ৪০ হাজার ৭৭০ টাকা ব্যয়ে স্টাপ কোয়ার্টার এলাকায় বিটুমিনাস কার্পেটিং রাস্তা নির্মাণ, ২ কোটি ৭৮ লাখ ৫৫ হাজার ৭৯৮ টাকা ব্যয়ে মোহনপুর কবরস্থানের নিকট থেকে ঈদগাহ রাস্তা পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ এবং ২৯ লাখ ২৪ হাজার ১৫০ টাকা ব্যয়ে মোহনপুর এলাকায় বাইপাস রোড থেকে শের আলী’র বাড়ি পর্যন্ত আরসিসি রাস্তা নির্মাণ।

পৃথক উন্নয়ন কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, এডভোকেট মহিবুর রহমান, মোহনপুর এলাকার বিশিষ্ট মুরুব্বী ফরিদ উদ্দিন আহমেদ, বিশিষ্ট চিকিৎসক ডাঃ অসিত রঞ্জন দাশ, শের আলী সরদার, ফুল মিয়া সরদার, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকাস্থ টিটু, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা রফিক, জেলা পরিষদ সদস্য নুরুল আমীন ওসমান, হবিগঞ্জ বাস মালিক সমিতির সহ সভাপতি আলহাজ্ব সিরাজ উদ্দিন খান, হবিগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাশ, হাজী বাবুল, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ, পৌর কাউন্সিলর মোঃ জাহির মিয়া, আব্দুল আউয়াল মজনু, শেখ উম্মেদ আলী শামীম, মোঃ আলমগীর, সাবেক কাউন্সিলর মিজানুর রহমান মিজান, হবিগঞ্জ পৌর যুবলীগের সভাপতি শফিকুজ্জামান হিরাজ, রিচি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সাধারণ সম্পাদক জাহির মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্ব-স্ব এলাকার মুরুব্বীয়ান এবং নানা শ্রেণি-পেশার লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!