শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কবি সংসদ বাংলাদেশ হবিগঞ্জ সদর উপজেলা কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ মার্চ, ২০১৮

শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ কবি সংসদ বাংলাদেশ হবিগঞ্জ সদর উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার সন্ধায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা ও কবিতা পাঠ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কবি সংসদ বাংলাদেশ হবিগঞ্জ জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সহ সভাপতি ও হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের পরিচালক ও সচিব মোঃ নওরোজুল ইসলাম চৌধুরী, জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কবি সংসদ বাংলাদেশ এর কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য সাংবাদিক মোঃ আব্দুল হক রেনুর সার্বিক সহযোগিতা ও সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কবি সংসদ বাংলাদেশ হবিগঞ্জ জেলা কমিটির সভাপতি ডাঃ নন্দ দেব রায় নানু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আ স ম আফজল আলী রুস্তম, জেলা কমিটির সহ সভাপতি কবি অপু চৌধুরী, অর্থ সম্পাদক ঝর্ণা চৌধুরী, সাহিত্য সম্পাদক এস ডি শিমুল, কবি সংসদ বাংলাদেশ চুনারুঘাট উপজেলা কমিটির সভাপতি মোতাহের হোসেন চৌধুরী মাস্টার, সাধারণ সম্পাদক এস এম শওকত আলী, শায়েস্তাগঞ্জর বিশিষ্ট নাট্যজন বাবুল মল্লিক, কবি রাজু বিশ্বাস, প্রভাষক জালাল উদ্দীন রুমী, কবি সংসদ শায়েস্তাগঞ্জ উপজেলা কমিটির সভাপতি সাংবাদিক মঈনুল হাসান রতন, মাস্টার শফিউল হক, সাংবাদিক আখলাছ আহমেদ প্রিয়, কাজী শাহানা ইসলাম, মোঃ আব্দুল আহাদ প্রমূখ।

অনুষ্ঠান শুরুতেই কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক এম শামীম চৌধুরী। অনুষ্ঠান শেষে সভায় সর্ব সম্মতিক্রমে কবি সংসদ বাংলাদেশ হবিগঞ্জ সদর উপজেলা কমিটির কবি রাজু বিশ্বাসকে সভাপতি, শফিউল হককে সিনিয়র সহ সভাপতি,শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর কে সহ সভাপতি, দৈনিক হবিগঞ্জ সমাচার স্টাফ রিপোর্টার আখলাছ আহমেদ প্রিয় কে সাধারণ সম্পাদক, মোঃ আব্দুল আহাদ, সাংবাদিক এম শামীম চৌধুরী, মোঃ মহিবুর রহমান কে সাংগঠনিক সম্পাদক ও কাজী শাহানা ইসলামকে মহিলা সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!