শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রথম ধাপ ঘরে ঘরে বিদ্যুৎ -এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেছেন বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রথম ধাপ ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়া আমি জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার লক্ষ্যে আপনাদের জীবন মান উন্নয়নে লক্ষ্যে কাজ করে যাচ্ছি ।

হাওর এলাকার জনগণ যুগের পর যুগ নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ছিলেন। অনেক সরকার এবং জনপ্রতিনিধি আসলেও তাদের ভাগ্যের পরিবর্তন হয়নি কোনদিন। একমাত্র আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই হাওর এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। বর্তমান আওয়ামী লীগ সরকার ধাপে ধাপে হবিগঞ্জের বানিয়াচং এবং আজমিরীগঞ্জকে উন্নয়নের মূল শ্রোতে যুক্ত করেছে। হাওরের জন্য আলাদা প্রকল্প গ্রহণ করা হয়েছে। হাওরের ফসল বাঁচাতে বড় বড় প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। চলমান মকার হাওর প্রকল্প বাস্তবায়ন হলেই জেলার একতৃতীয়াংশ খাদ্য যোগান হবে এখান থেকে। বাড়বে মাছের উৎপাদন। কৃষিভিত্তিক কর্মসংস্থান সৃষ্টি হবে হাজার হাজার জনগণের। শিক্ষা, স্বাস্থ্য সকল ক্ষেত্রেই এগিয়ে যাবে হাওরাঞ্চলবাসী। তবে আগামীতে যদি নৌকার বিজয় সুনিশ্চিত না হয়, তাহলে আবারো ধাক্কা খাবে হাওরবাসী। তাই হাওরবাসীর উন্নয়নের স্বার্থে এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে সকলে মিলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। কারণ নৌকার পরাজয় হলে শুধু আওয়ামী লীগের পরাজয় হবে না, পরাজিত হবে হাওরবাসীর স্বপ্ন।

২২ মার্চ রোজ বৃহস্পতিবার সকাল ১১ টায় বানিয়াচং উপজেলার ৫ নং দৌলতপুর ইউনিয়নের আফতাফপুর গ্রামে ২২ লক্ষ টাকা ব্যয়ে ৯৪ টি পরিবারের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করে আলতাফপুর মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন ।
তিনি আরো বলেন, আপনারা যে দিন থেকে ভোট দিয়ে আমাকে এমপি বানিয়েছেন আমি সে দিন থেকে দলীয় নেতা কর্মীদের সাথে পরামর্শ ক্রমে সততা, দক্ষতা ও নিষ্ঠার সহিত দিনরাত পরিশ্রম করে আপনাদের জীবন মান উন্নয়নে লক্ষ্যে কাজ করে যাচ্ছি । অনেক রাস্তা ঘাট ব্রীজ কালভার্ট করেছি, স্কুল কলেজ মাদ্রাসায় নতুন নতুন ভবন নির্মাণ করে দিয়েছি, মসজিদ মন্দির কবরস্থান শ্মশান শিক্ষা স্বাস্থ্যসহ সার্বিক বিষয়ে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। আমি আবারো নির্বাচিত হলে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখব ইনশাল্লাহ। আলতাফ পুর গ্রামে বিদ্যুৎ সংযোগ দেওয়ায়, দলমত নির্বিশেষে সবাই আনন্দিত ।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মলাই মিয়ার পরিচালনায় পরিচালনায় জনসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য নজমুল হাসান ৫নং দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান লুৎফুর রহমান ১ নং ভাকৈর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিত দাস বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী শেখ ফরিদ আহমেদ, বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল, সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরজু মিয়া, মওলানা গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পংকজ কুমার সরকার নিদু, জাহাঙ্গীর চৌধুরী মেম্বার, মাসুদুর রহমান মেম্বার প্রমুখ ।

বক্তারা এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয়ের নেতৃত্বে উন্নয়ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে বলেন বানিয়াচং আজমিরীগঞ্জে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর কোন এমপি এত উন্নয়ন করতে পারেনি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অসমাপ্ত কাজ সমাপ্ত করার দাবিতে পূণরায় এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন এবং হাত উঠিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার নিকট জোরালো দাবি জানান।
জনসভায় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের ও এলাকার কয়েক হাজার জনসাধারণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে কোরআন তেলোয়ত করেন মওলানা রাসেল আহমেদ গীতা পাঠ করেন বিবেকানন্দ দাস ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!