শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে মরণ নেশা ইয়াবাসহ ব্যবসায়ী সোহেল আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ আগস্ট, ২০১৮

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ : হবিগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী ঢাকা-সিলেট মহাসড়কে চারিনাও এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী সোহেল মিয়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ সোহেল মিয়া সে সদর উপজেলার গোপেয়া ইউনিয়ন এর গোপেয়া ( বড় বাড়ি) গ্রামের আজকের মিয়ার পুত্র ।

গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম এর নেতৃত্বে এসআই আব্দুল করিম ও এসআই আব্দুল কালাম আজাদ এর নেতৃত্বে একদল পুলিশ ৫নং লামাতাশী ইউনিয়নের চারিনাও এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পশ্চিম পাশ থেকে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে আটক করেন। এ সময় সোহেল মিয়ার দেহ তল্লাশি করে ৬০ পিছ মরণ নেশা নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ী সোহেল মিয়া দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে হবিগঞ্জ শহর ও বিভিন্ন উপজেলায় মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। পরে মাদক জেলা গোয়েন্দা পুলিশ বাদি হয়ে আটককৃত মাদক ব্যবসায়ী সোহেল মিয়া বিরুদ্ধে মাদক আইনের ধারায় মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম জানান, মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। আর আটককৃত মাদক ব্যবসায়ীকে মাদক মামলা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!