শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটে শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিতে পৌঁছেছেন ওবায়দুল কাদের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮

সিলেট প্রতিনিধি : সিলেট আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিতে সিলেট এসে পৌঁছেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বেলা ১টা ১০ মিনিটের দিকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বলে নিশ্চিত করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

তিনি জানান, বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা অভ্যর্থনা জানান।

তিনি আরো জানান, বর্তমানে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভিএইপি লাউঞ্জে অবস্থান করছেন। কিছুক্ষণের মধ্যেই তিনি সিলেট সার্কিট হাউজের উদ্দেশ্যে রওনা হবেন। সেখানে তিনি মধ্যাহ্নভোজন ও বিশ্রামে শেষে বিকেল তিনটায় সিলেটের ঐতিহ্যবাহী রেজিস্টারি মাঠে আয়োজিত শোক সভাস্থলে পৌঁছবেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের এ নেতা আরো জানান, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, খালিদ আহমদ চৌধুরী ও এনামুল হক শামীমসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা বিমানে সিলেট এসেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!