শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সঠিক পরিকল্পনার মাধ্যমে কাজ করতে হবে-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ অপরাধীরা বিভিন্ন ধর্মীয় এবং সামাজিক অনুষ্ঠানকে সামনে রেখে অপকর্ম করার চেষ্টায় থাকে।

বিশেষ করে আসন্ন পবিত্র অশুঢ়া এবং দুর্গা পূজাকে সামনে রেখে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনকে বিভিন্ন পরিকল্পনা গ্রহণের মাধ্যমে কাজ করতে হবে। তিনি বলেন, সরকার দেশের সর্বক্ষেত্রে উন্নয়নযজ্ঞ চালিয়ে যাচ্ছে। স্বল্পসংখ্যক দুস্কৃতিকারীর কারণে জনসাধারণ কষ্ট ভোগ করবে, এটা হতে পারেনা। তাদের ব্যাপারে প্রশাসনকে কঠোর ভূমিকায় থাকতে হবে।

রবিবার বেলা ১২টায় হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর-লাখাই এবং শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এসব কথা বলেন।

সুষ্ঠু ও শান্তি পূর্ণ ভাবে বিগত ঈদুল আযহা উদযাপন হওয়ায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে এমপি আবু জাহির বলেন, আইন সবার জন্য সমান। সড়ক নিরাপত্ত্বা নিশ্চিতে সবার আগে জনপ্রতিনিধি এবং সরকারিকর্মকর্তাদের গাড়ির কাগজপত্র রাখতে হবে। রাস্তায় চলাচলের নিয়ম-কানুন সম্পর্কে সাধারণ জনগণের মাঝে ব্যাপক জনসচেতনতা চালিয়ে সড়ক নিরপত্ত্বা নিশ্চিত করা যাবে। এ সময় তিনি মাদকের ব্যাপারে পুলিশ প্রশাসনকে জিরো টলারেন্সে থেকে কাজ করার আহবান জানান।

হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলাম্যাজিস্ট্রেট তারেক মোঃ জাকারিয়ার পরিচালনায় আইন-শৃঙ্খলা কমিটির সভায় অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল, অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুর রহমান ভূইয়া, সিভিল সার্জন ডাঃসুচীন্ত চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃআলমগীর চৌধুরী, বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমেদ, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃআল আমীনসহ কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!