শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ কেজি গাজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮

আজিজুল ইসলাম সজীব : হবিগঞ্জের মাধবপুর উপজেলার পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কের তেলিয়াপাড়া উত্তর বাজার এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী সাহাবুদ্দিন মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী একটি বিশেষ টিম।

আটককৃত মাদক ব্যবসায়ী সাহাবুদ্দিন মিয়া মাধবপুর উপজেলার নারায়নপুর গ্রামের মোহন মিয়া পুত্র।

বুধবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ মাদক এর নেতৃত্বে এসআই আব্দুল করিম, এসআই ইকবাল বাহার ও এসআই আব্দুল কালাম আজাদ এর নেতৃত্বে একদল পুলিশ মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কের তেলিয়াপাড়া উত্তর বাজারের রানা ডিপার্টমেন্টাল স্টোর এর সামনে থেকে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে আটক করেন। এ সময় তল্লাশি করলে ১টি সাদা প্লাষ্টিক বস্থার মধ্য থেকে ১০ টি আলাদা পলিথিনের মধ্যে করে ১০ কেজি নিষিদ্ধ গাঁজা উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ী সাহাবুদ্দিন মিয়া দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে হবিগঞ্জ শহর ও বিভিন্ন উপজেলায় মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। পরে মাদক জেলা গোয়েন্দা পুলিশ এসআই ইকবাল বাহার বাদি হয়ে আটককৃত মাদক ব্যবসায়ী সাহাবুদ্দিন মিয়া বিরুদ্ধে মাদক আইনের ধারায় মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

এব্যপারে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আব্দুল করিম জানান, মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অভাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!