শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার ঝিলুয়া গ্রামে বিদ্যুৎ সংযোগ প্রদানের মধ্য দিয়ে শতভাগ বিদ্যুতায়নের অওতায় এসেছে আজমিরীগঞ্জ উপজেলা। গতকাল রবিবার হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি এই বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

এ উপলক্ষে উল্লেখিত গ্রামবাসীর উদ্যোগে এমপি মজিদ খানকে এক সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বলেন, বাংলাদেশের বিরুদ্ধে অতীতেও অনেক ষড়যন্ত্র হয়েছে। বর্তমানে আবার নতুন করে ষড়যন্ত্র করা হচ্ছে। দেশের মানুষ ষড়যন্ত্রকারীদের সাথে নেই। জনগণের সকল প্রত্যাশা পূরণের স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করে ক্ষমতায় আনতে হবে বাংলাদেশের মানুষ। জাতীয় এবং আন্তর্জাতিকভাবে বর্তমান সরকারের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। সফল কর্মসূচি পালনের মাধ্যমে আওয়ামী লীগ নেতৃবৃন্দ এর উপযুক্ত জবাব দিয়ে বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন।

গতকাল আজমিরীগঞ্জে ৭৬ লাখ টাকা ব্যয়ে ঝিলুয়া ও ৯৫ লাখ টাকা ব্যয়ে বছিখালী সরকার প্রাথমিক বিদ্যালয়ে র নতুন ভবন নির্মাণ ও ৩১লাখ টাকা ব্যয়ে ঝিলুয়া ভৈরব ও ৮১ লাখ টাকা ব্যয়ে ৪৮০ টি পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধন করেন তিনি। তিনি আরও বলেন ড. ইউনুছ ক্ষুদ্র ঋণ দিয়ে দেশের মানুষকে বিপাকে ফেলেছিল। কিন্তু জননেত্রী শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠীকে ক্ষুদ্র সঞ্চয়ের ব্যবস্থা করে দিয়েছেন। যে কারণে দারিদ্র্যতা হ্রাস পেয়েছে। দেশের দরিদ্র মানুষ এখন স্বাবলম্বী হয়ে উঠেছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

এ সময় এমপি মজিদ খান বলেন,বিএনপি-জামায়াত দেশের জনগণের ভোটের অধিকার ছিনিয়ে নিয়োছিল। কিন্তু জাতির পিতার সুযোগ্য কন্যা জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন। শুধু তাই নয় দুর্নীতির মাধ্যমে দেশকে পিছিয়ে দিয়েছিল তারা। পিছিয়ে পড়া বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে বর্তমান সরকার। তাই জনগণ আওয়ামী লীগকে বিশ্বাস করে।

ঝিলুয়া গ্রামের বিশিষ্ট মুরুব্বি দিলীপ কুমার চৌধুরীর সভাপতিত্বে ও নান্টু পুরকায়স্থের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ আবু জাফর, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা হাসান, জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলী, শিবপাশা ইউনিয়নের চেয়ারম্যান আলী আমজাদ তালুকদার, বদলপুর ইউনিয়নের চেয়ারম্যান সুসেনজিৎ চৌধুরী প্রমুক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ডিজিএম মোঃ আবু জাফর, গীতা পাঠ করেন নিলেশ চক্রবর্তীর। পল্লী বিদ্যুতের কর্মকর্তা জানান ঝিলুয়া গ্রামের বিদ্যুতায়নের মাধ্যমে আজমিরীগঞ্জ উপজেলার শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!