শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পৌর মেয়র গউছের সাথে অবহিতকরন মতবিনিময় পর্বে অংশ নিলেন হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব নের্তৃবৃন্দ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার॥ নির্বাচন কমিশনের ঘোষনাকে উপেক্ষা করে কথিত কমিটি গঠন ও সরকারী-বেসরকারী দপ্তর সহ নানা প্রতিষ্ঠানে ধূমজ্বাল সৃষ্টি দূরীকরনে হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি,কে গউছের সাথে এক অবহিতকরন মত বিনিময় পর্বে অংশ নিলেন হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব নের্তৃবৃন্দ।

গত বৃহস্পতিবার (৪-১০-২০১৮ইং) সকালে সংশ্লিস্ট ক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠের জেলা সংবাদদাতা রফিকুল হাসান চৌধুরী তুহিনের নের্তৃত্বে পৌরসভা কার্যালয়ের অফিস কক্ষে এই মতবিনিময়কালে এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ক্লাব সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এস এম খোকন, সদস্য ডাঃ শেখ এম এ জলিল, সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সাইফুদ্দিন জাবেদ, কোষাধ্যক্ষ শাহ কামাল সাগর, দপ্তর সম্পাদক শাহ মামুনুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ তানভীর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা নাসিমা আক্তার, দৈনিক প্রতিদিনের বানী সিনিয়র স্টাফ রির্পোটার ও বাংলা পত্রিকা টুয়েন্টি ফোর ডট কমের হবিগঞ্জ জেলা প্রতিনিধি নুর-উদ্দিন সুমন, দৈনিক জাতীয় অর্থনীতি সদর উপজেলা প্রতিনিধি মনিরুল ইসলাম ও লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি নিতেশ দেব, সাধারন সম্পাদক সুশীল দাশ, সদস্য আব্দুল মতিন সহ প্রমুখ ব্যক্তিগণ। এসময় ক্লাব নের্তৃবৃন্দ মেয়র জি,কে গউছকে তিন সদস্য বিশিস্ট নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের-২০১৮ ইং কার্যকরী পরিষদের কর্মকর্তা ও সদস্যদের পরিচিতি দিয়ে গুটি কয়েক ব্যক্তি কর্তৃক কথিত কমিটির সদস্যদের সর্ম্পকে সর্তক থাকার অনুরোধ জানানোর পাশাপাশি ক্লাবের অতীত, বর্তমান ও ভবিষ্যত কার্যক্রম নিয়ে তাকে অবহিতকরন সহ তার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করা হয়।

এসময় মেয়র গউছের হাতে ক্লাবের পক্ষ থেকে একটি লিখিত আবেদন তুলে দেয়া হয়। মেয়র গউছও ক্লাব নের্তৃবৃন্দের বক্তব্য অত্যন্ত আন্তরিকতার সাথে শুনেন এবং ভবিষ্যতে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন। পরবর্তীতে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ভালবাসার প্রতীক হিসেবে রজনী গন্ধা ও গোলাপের সমন্বয়ে এক গুচ্ছ তোড়া তুলে দেন মেয়র গউছের হাতে ক্লাব নের্তৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!