শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে ৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি ॥ আজমিরীগঞ্জে প্রায় ৬ কোটি টাকা ব্যায়ে ৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। আজমিরীগঞ্জ এলজিইডির বাস্তবায়নে প্রকল্প ৪টির উদ্বোধন করেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসেনর সংসদ সদস্য আলহাজ¦ এডঃ মো. আব্দুল মজিদ খান।

গতকাল রবিবার সকালে উপজেলার জলসুখা ইউনিয়নের মাধবপাশা থেকে নোয়াহাটি ২.৭৫০ কি.মি রাস্তা নির্মাণের ভিত্তিপ্রস্তত স্থাপন করেন এমপি আব্দুল মজিদ খান। যার ব্যায় ধরা হয়েছে ২ কোটি ১৬ লাখ টাকা। পরে জলসুখা ইউনিয়নের মাধবপাশা থেকে আরএসএইচ রোড ভায়া মালিহাঠি ১ কি.মি রাস্তা নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। যার ব্যায় ধরা হয়েছে ৯৬ লাখ টাকা। বিকেলে বদলপুর ইউনিয়নের বদলপুর থেকে ঝিলুয়া ৩ কি.মি রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। যার ব্যায় ধরা হয় ২ কোটি ৫৫ লাখ টাকা। এবং কাঠাখালি থেকে কৈয়াগোপী ফেরিঘাট ২ কিলোমিটার রাস্তার ভিত্তিপ্রস্ততর স্থাপন করা হয়। যার ব্যায় ১.৬৫ কোটি টাকা।

চারটি প্রকল্পের উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজবাহ্ উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, মর্তুজা হাসান, উপজেলা প্রকৌশলী আহমেদ তানজির উল্লাহ্ সিদ্দিকী, উপ-সহকারি প্রকৌশলী মোছাদ্দেকুল ইসলাম, সারোয়ার পারভেজ, জেলা পরিষষদ সদস্য নাজমূল হাসান, ইউপি চেয়ারম্যান খেলু মিয়া, ইউপি আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজ মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!