শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ভোটারদের উৎসাহিত করতে পুলিশের ব্যতিক্রমী মহড়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সন্ত্রাসী ও বোমাবাজদের প্রতিরোধে তাদেরকে জানান দেয়া সহ প্রতিটি কেন্দ্রে নির্বিঘ্ন পরিবেশে ভোট প্রদানে ভোটরদেরকে উৎসাহিত করার প্রত্যয় নিয়ে আজ বৃহস্পতিবার সকালে হবিগঞ্জের রাজপথে এক দৃষ্টি নন্দন ব্যতিক্রমী সশস্ত্র বিশাল মহড়া দিলো জেলা পুলিশ।

শহরের কেন্দ্রীয় ঈদগাহ সংলগ্ন পুলিশ সুপার কার্যালয়ের সম্মুখ থেকে এসপি মোহাম্মদ উল্ল্যার নের্তৃত্বে প্রায় সাড়ে ৩’শ পুলিশ সদস্য এই মহড়ায় অংশ নেয়। তার আগে এসপি মোহাম্মদ উল্ল্যা অংশ নেয়া নবাগত কনস্টেবল ও অন্যান্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, এএসপি (প্রফেশনাল) মোঃ আরিফ, এসপি (প্রফেশনাল) মোঃ উবাইল ও ডিআইও ওয়ান অহিদুর রহমান পিপিএম।

এই ধরনের আকস্মিক মহড়া নিয়ে এসপি মোহাম্মদ উল্ল্যা জানান, নির্বাচনের আগে জেলা শহর সহ সর্বত্র আইনশৃংখলা পরিস্থিতি কঠোরভাবে নিয়ন্ত্রনে রাখতে এবং এই প্রত্যাশা পূরণে পুলিশের নবাগত কনস্টেবলদের দায়িত্ব পালনে উৎসাহিত করতেই পুরো শহরকে পরিচিতি ঘটানো, পুলিশ-জনতার মনোবল বৃদ্ধির লক্ষ্যেই তিনি এমন একটি ব্যতিক্রমী মহড়ার আয়োজন করেন। যা সর্বত্র অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!