শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮

বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। বাহুবল শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা প্রাণীসম্পদ অফিসার আমজাদ হোসেন ভূইঞার সভাপত্বি ও উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক অসীম চন্দ্র দাসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা কমান্ড্যান্ট তানজিনা বিন্তে এরশাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ সার্কেল এ্যাডজুটেন্ট মোঃ শাহ আলম, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক অসিম চক্রবর্তী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রানা বনিক।

বক্তব্য রাখেন উপজেলা আনসার কোম্পানী কমান্ডার মোঃ আব্দুল মোমিন, ইউনিয়ন দলপতি তাজুল ইসলাম দুলাল, অঞ্জনা রানী শীল প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে হবিগঞ্জ সদর আনসার ও ভিডিপি কর্মকর্তা, সকল উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক, প্রশিক্ষিকা, বাহুবল উপজেলার সকল ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, উপজেলা আনসার কোম্পানী প্লাটনের সদস্যবৃন্দ ও উপজেলা আনসার ও ভিডিপির সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন দলপতি মোঃ আরাফাত আলী ও পবিত্র গীতা থেকে পাঠ করেন ভিডিপি সদস্য শ্রী তপন আচার্য্য।

অনুষ্ঠানে বিগত বছরের কাজের স্বীকৃতিসরূপ উপজেলা আনসার কোম্পানী কমান্ডার, মহিলা আনসার প্লাটুন কমান্ডার, ইউনিয়ন দলনেতা, দলনেত্রী ও ভিডিপি সদস্যদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!