শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগরে প্রার্থীদের সাথে সহকারি রিটার্নিং অফিসারের আচরণবিধি সংক্রান্ত মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
???????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

মোযযাম্মিল হক, নাসিরনগর,(ব্রাক্ষণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা :নাসিরনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইফুল কবির বলেছেন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নিবার্চনে প্রার্থীরা কোন অবস্থাতেই নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করতে পারবে না। যদি কোথাও এ আচরণবিধি লঙ্ঘন ঘটে,তাৎক্ষণিক আমরা আইনগত ব্যবস্থা নেব।

বৃহস্পতিবার দুপুরে ইউএনও‘রকার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নিবার্চন উপলক্ষে সকল প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা ও আচরণ বিধি সংক্রান্ত সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন বিজ্ঞ নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল বাকি,উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালাম আজাদ ও ভিজিল্যান্স ও অবজারভেশন টিমের সদস্য সাংবাদিক আকতার হোসেন ভুইয়া।

মতবিনিময় সভায় প্রার্থীদের বিভিন্ন সমস্যা নিয়ে উন্মুক্ত আলোচনা হয়। এতে বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রামের পক্ষে উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক জুরান,প্রভাষক নির্মল চৌধুরী,বিএনপির মনোনীত প্রার্থী সৈয়দ এ কে একরামুজ্জামান সুখনের পক্ষে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হান্নান,সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভূইয়া,ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থী আবুল কাশেম মো: আশরাফুল হক ও মাওলানা মহিউদ্দিন আহমেদ ,ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী হুসেইন আহম্মদ ও বাংলাদেশ জাতীয় পার্টি(বিজেপি)মনোনীত প্রার্থী মোঃ ফায়েজুল হকের পক্ষে একরামুল হক ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!