JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
logo shaistaganj
,
sanvi stor
সংবাদ শিরোনাম :
«» চুনারুঘাটে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার মোহাম্মাদ উল্ল্যাহ «» বাহুবলে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত «» বানিয়াঙ্গে চলছে যত্রতত্র গ্যাস সিলিন্ডার বিক্রি : নিরাপত্তা ঝুঁকিতে সাধারণ মানুষ «» আলোর ফেরিওয়ালার সেজে টমটম গাড়িতে মাইক নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ সংযোগ দিচ্ছেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি «» শীতে কাঁপছে শায়েস্তাগঞ্জের ছিন্নমূল মানুষ «» মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেরা ছালেক(হ্যাপী)গণসংযোগ «» বাহুবলে নবনির্বাচিত এমপি অালহাজ্ব শাহনওয়াজ মিলাদ গাজীকে গণ-সংবর্ধনা «» হবিগঞ্জে সাইফ টেকের অনুর্ধ্ব-২০ ফুটবল টুর্নামেন্টের খেলোয়ার বাছাই «» হবিগঞ্জে ক্রিকেটার ইমরুল কায়েসকে সংবর্ধনা «» রোটারী ক্লাব অব নবীগঞ্জের উদ্যোগে সেনেটারী টয়লেট স্থাপনের ভিত্তি প্রস্থর স্থাপন

হবিগঞ্জ-৩ আসনে নৌকার গণজোয়ার ॥জনতার বাধন হারা উল্লাসে আমি আপ্লুত- এমপি আবু জাহির

Mp Abu Zahir Pic 1 (1)

স্টাফ রিপোর্টার ॥ শুধু নির্বাচন আসাতেই নয়। বিগত ১০ বছর ধরে জনগণের মাঝে থেকে সময় পার করছেন হবিগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। সারা বছর প্রতিটি এলাকায় তিনি গিয়েছেন কোনও না কোনও উন্নয়ন নিয়ে। তবে এবার নির্বাচনী প্রচারণায় জনগণের মাঝে যাচ্ছেন হবিগঞ্জকে আরো এগিয়ে নেওয়ার স্বপ্ন নিয়ে।

সকাল থেকে রাত পর্যন্ত সদর-লাখাই এবং শায়েস্তাগঞ্জের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে বেড়াচ্ছেন তিনি। আগে থেকেই নির্ধারিত সময়ে গণংযোগ এবং প্রচারণা সভায় বক্তব্য রাখতে গেলে সৃষ্টি হয় গণ জোয়ার। আওয়ামী পরিবারসহ নানা শ্রেণি-পেশার লোকজন এসে জমায়েত হন সভায়। সকলেই আগ্রহ প্রকাশ করেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেয়ার।

গতকাল বৃহস্পতিবার সকালে লাখাই উপজেলার ১নং লাখাই ইউনিয়নে গণসংযোগ করেন তিনি। এ সময় এলাকার হাজার হাজার লোকজন এসে জমায়েত হন সভাস্থলে। নৌকার শ্লোগানে মুখড়িত হয় এলাকা। এমপি আবু জাহির বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা এবং আগামীর কর্মপরিকল্পনা সম্পর্কে জনগণকে অবহিত করলে তারা নৌকার শ্লোগান দিতে থাকেন। পরে তিনি ওই এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। প্রতিদিতনের ন্যায় সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত লাখাই উপজেলার মোড়াকরি, ফুলবাড়িয়া, লাখাই সদর, লাখাই বটতলা, বামৈ মোড়, কালাউক, শালদিঘা, বুল্লাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা সভায় বক্তৃতা করেন এমপি আবু জাহির।

এ সময় তিনি বলেন, ছাত্রজীবন থেকে জনগণের জন্য রাজনীতি করে আসছি। এরপর ২০০৮ সালের নির্বাচনে এলাকার সন্তান হিসেবে জনগণের জন্য কাজ করার লক্ষ্য নিয়ে আপনাদের সামনে এসে হাজির হই। এ সময় আপনারা আমাকে প্রায় ১ লাখ ভোটের ব্যবধানে বিজয়ী করেছিলেন। এই ঋণ আমি কখনো শোধ করতে পারব না। এরপর থেকেই আপনাদের জন্য দিনরাত পরিমশ্রম করে যাচ্ছি। বিনিময়ে যে উন্নয়ন হয়েছে তা আপনাদের চোখের সামনে। ৩০ তারিখের নির্বাচনকে সামনে রেখে ব্যাপক উন্নয়ন পরিল্পনা নিয়ে আপনাদের মাঝে আবারো এসেছি। এখনও আপনাদের ব্যাপক উপস্থিতি এবং উল্লাসে আমি আপ্লুত হয়ে পড়েছি। এই ভালবাসার ঋণ কখনো শোধ করার মতো নয়। তবে আপনারা যদি আমাকে নির্বাচিত করেন; তাহলে অতীতের ন্যায় আগামী দিনগুলোতেও আপনাদের সন্তান হিসেবে আপনাদের মাঝে থাকবো। কাজ করব আপনাদেরই জন্য।

এছাড়াও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে হবিগঞ্জ তথা সারা বাংলাদেশের এগিয়ে যাওয়াসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে তিনি বলেন, বিএনপি যতবার ক্ষমতায় এসেছে মানুষের জীবন নিয়ে খেলেছে। তারা লুটতরাজ আর সন্ত্রাসবাদের রাজনীতি করে। বিএনপি চায় না দেশের মানুষ শান্তিতে থাকুক। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও তিনি নৌকায় ভোট প্রার্থনা করেন।

গণসংযোগ এবং নির্বাচনী প্রচারণা সভায় বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, সহ সভাপতি শেখ মুক্তার হোসেন বেনু, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, এডভোকেট মাহফুজ মিয়া, ঢাকাস্থ লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ, জেলা পরিষদ সদস্য মুর্শেদ কামাল, উপজেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আমিরুল ইসলাম আলম, হাফিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট খোকন গোপ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক খারুদ্দিন ও যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনিসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় মুরুব্বীয়ান ও যুব সমাজ।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *