শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯

অপু দাশ: শায়েস্তাগঞ্জ উপজেলার বালিকা উচ্চ বিদ্যালয়ে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়, চলে দুপুর ২টা পর্যন্ত। প্রতিবারের মতো এবারও (ষষ্ঠ-দশম শ্রেণী) পর্যন্ত কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়। স্কুল মাঠে সুশৃঙ্খলভাবে লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেন শিক্ষার্থীরা। এই ভোটের মাধ্যমে শিক্ষার্থীদের প্রতিনিধি নির্বাচিত হবে। শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চেতনার বিকাশ ঘটাতে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ মজিবুর রহমান ।

নির্বাচন পর্যবেক্ষণ করেন-একাডেমিক সুপারভাইজার জনাব জগদীশ দাশ তালুকদার, শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের এর সাধারণ সম্পাদক জনাব মইনুল হাসান রতন, ক্রীড়া সম্পাদক জনাব কামরুল ইসলাম, সাংবাদিক অপু দাশ ও হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির পরিচালক জনাব নওরোজুল ইসলাম নওরোজ। নির্বাচনের সহযোগীতা করেন প্রধান শিক্ষক মো: আবিদুর রহমান, সাজ্জাদুর রহমান সাজু ও দেবজানী ধর বর্ষা।

শিক্ষার্থীদের মধ্যে গণতন্ত্র চর্চা তৈরি করতে ‘স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের’ আয়োজন করা হয়। এর মাধ্যমে শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে গণতন্ত্র চর্চাসহ একে অপরকে সহযোগিতা করা, শ্রদ্ধা প্রদর্শন, শতভাগ শিক্ষার্থী ভর্তি ও ঝড়ে পড়া রোধে সহযোগিতা, পরিবেশ উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহণ নিশ্চিতসহ ক্রীড়া, সংস্কৃতি ও সহশিক্ষা কার্যক্রমে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত হয়।

প্রতিষ্ঠানের পরিবেশ সংরক্ষণ- বিদ্যালয়, আঙিনা ও টয়লেট পরিষ্কার এবং বর্জ্য ব্যবস্থাপনা, পুস্তক ও শিখন সামগ্রী, স্বাস্থ্য, ক্রীড়া, সংস্কৃতি ও সহপাঠ কার্যক্রম, পানিসম্পদ, বৃক্ষ রোপণ ও বাগান তৈরি ইত্যাদি দিবস ও অনুষ্ঠান উদযাপন, অভ্যর্থনা ও আপ্যায়ন এবং আইসিটি এই ৮টি প্রধান দায়িত্বে আটজন নির্বাচিত প্রতিনিধি দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!