শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিপাহসালার সৈয়দ নাসির উদ্দিন রহ: এর অধস্তন বংশধরগণের মিলনমেলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ মার্চ, ২০১৯

সৈয়দ আশরাফ উদ্দিন মামুন :ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন মাছিহাতা দরবার শরীফ প্রাঙ্গণে “সিপাহসালার হযরত শাহ সৈয়দ নাসির উদ্দিন রহ: এর অধস্তন বংশধরগণের করণীয়” শীর্ষক আলোচনা সভা ও প্রীতি সম্মিলনীর আয়োজন করা হয়।

শনিবার ২৩ মার্চ ২০১৯ সকাল ১০টা হতে দিনব্যাপী এ মিলনমেলা চলে।

দেশের বিভিন্ন অঞ্চল থেকে সিপাহসালার হযরত শাহ সৈয়দ নাসির উদ্দিন রহ: এর ৩শতাধিক বংশধর এ মিলনমেলায় এসে অংশগ্রহন করেন। এতে ওই অনুষ্ঠান প্রাণবন্ত ও উপভোগ্য হয়ে উঠে।
উক্ত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি ছিলেন, ড. সামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ, বিশিষ্ট লেখক, গবেষক ও কবি এবং এ মিলনমেলার উদ্বোধন করেন পীরজাদা সৈয়দ উবায়দুর রহমান-মাছিহাতা দরবার শরীফ। আলহাজ্ব হযরত মাওলানা শাহ সৈয়দ ওমর ফারুক-পীর সাহেব, মাছিহাতা দরবার শরীফ এর সভাপতিত্বে ও সৈয়দ মো: জুবায়ের ও সৈয়দ মো: আহসানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভা ও মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন, সৈয়দ দস্তগীর হোসেন, (সাবেক বিচারপতি)-লস্করপুর সাহেব বাড়ি, প্রধান আলোচক ছিলেন, সৈয়দ আহমদুল হক (পইলের সাব)।

সভায় দেশের বিভিন্ন ঐতিহ্যবাহী সাহেব বাড়ি ও হাবেলী থেকে আগত বংশধরগণ পরামর্শমূলক বক্তব্য রাখেন।

বক্তাদের মধ্যে, সৈয়দ লিয়াকত হাসান-নরপতি সাহেব বাড়ি, সৈয়দ আশরাফ উদ্দিন মামুন-দাউদনগর সাহেব বাড়ি, সৈয়দ হাবিবুর রহমান পারভেজ ও সৈয়দ আজিজুর রহমান সাইফুর-দাউদনগর হাবেলী, সৈয়দ কামরুল হক কাওসার-বৌলাই সাহেব বাড়ি, সৈয়দ গিয়াস উদ্দিন-চাঁনভাঙ্গা, সৈয়দ এনাম উল্লা আজিম-হয়বতনগর, সৈয়দ কামরুল ইসলাম-রিচি, সৈয়দ হাবিব-চন্দ্রচড়ি, ডা: সৈয়দ আমিরুল হক-নরসিংদী, সৈয়দ শাকিল আহাদ-কিশোরগঞ্জ, শাহ সৈয়দ জাফরুল কুদ্দুছ-মাছিহাতা দরবার শরীফ, দেও: সৈয়দ মসনদ আলী আল হোসাইনী-ভাগলপুর, এড: সৈয়দ মোস্তাফিজুর রহমান-মুরাদনগর এবং সৈয়দ হুমায়ুন রেজা- লস্করপুর সাহেব বাড়ি, সৈয়দ শুকরানা মাহমুদ প্রমূখ।

এছাড়া দেশের বিভিন্ন স্থান থেকে আরও অনেক বংশধরগণ এ মিলনমেলায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!