শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কাভার্ডভ্যানের ধাক্কায় চুনারুঘাটের এসআই ফরিদ নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর মালিবাগ এলাকার সোনারগাওয়ে গতকাল শুক্রবার ভোরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত চুনারুঘাটের এসআই ফরিদ মিয়ার নামাজে যানাজা সম্পন্ন হয়েছে। ওইদিন বিকাল ৫টায় উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গেরারুক গ্রামের যানাজা শেষে পারিবারিক করবস্থানের দাফন করা হয়।

জানাযায়, উপস্থিত ছিলেন-চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন সামছু, আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আলী আশরাফ, সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ, সাংবাদিক নুরুল আমিন, আব্দুর রাজ্জাক রাজু সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দর মালিবাগ এলাকায় শুক্রবার ভোরে কাভার্ডভ্যানের ধাক্কায় ফরিদ আহাম্মেদ (৩৮) নিহত হন। এসআই ফরিদ আহাম্মেদ চুনারুঘাট উপজেলার গেরারুক গ্রামের মানিক জমাদ্দারের ছেলে। তিনি কাঁচপুর হাইওয়ে থানায় কর্মরত ছিলেন।

এ ঘটনায় পুলিশ ঘাতক কাভার্ডভ্যানটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে বুধবার দিনগত রাত থেকে পিকআপভ্যানে দায়িত্ব পালন করছিলেন এসআই ফরিদ।

শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে মহাসড়কের লাঙ্গলবন্দ এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের অষ্টমী স্নান উৎসব উপলক্ষে যানজটের সৃষ্টি হয়। এ সময় বন্দরের মালিবাগ ক্যাসেল এলাকায় যানজটে আটকে যাওয়া এক ট্রাকের চালক গাড়িতেই ঘুমিয়ে পড়েন। এতে যানজট আরও তীব্র আকার ধারণ করতে থাকে। পরে যানজট নিরসনে ফরিদ আহাম্মেদ পায়ে হেঁটে রাস্তা পার হয়ে ঘুমিয়ে পড়া ওই ট্রাকচালককে ডেকে তুলেন ও গাড়ি চালানোর জন্য অনুরোধ করেন।

এক পর্যায়ে ওই ট্রাকচালক গাড়ি চালানো শুরু করলে পেছন থেকে একটি কাভার্ডভ্যান (এমকে এন্টারপ্রাইজ, ঢাকা মেট্টো-ট-১৮-৭০৪০) এসআই ফরিদ আহম্মেদকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!