শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

১৫ আগষ্ট বৃহস্পতিবার সকাল ৯ টায় বালিকা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং একটি বিশাল শোক র‌্যালী নিয়ে শায়েস্তাগঞ্জ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
২৬৫

পরে সকাল ১১ টায় ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার সুমি আক্তারের সভাপতিত্বে ও প্রভাষক জালাল উদ্দিন রুমীর পরিচালনায় বক্তব্য রাখেন নবগঠিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা গৌর প্রসাদ রায়, প্রাণেশ দত্ত, মিহির পাল চৌধুরী, শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি এডভোকেট হুমায়ুন কবির সৈকত,বাহ্মণডুরা ইউ/পি চেয়ারম্যান আদিল হোসেন জজ মিয়া,নুরপুর ইউ/পি চেয়ারম্যান মো:মুখলিছ মিয়া,শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মোঃ জালাল আহমেদ, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, ইব্রাহিম মিয়া, আব্দুল্লাহ আল মামুন, সাইদুর রহমান, জবা রায়, শিক্ষক আলী হায়দার , মীর এখলাছুর রহমান, লিটন চন্দ্র পাল, সাজ্জাত মিয়া, মোঃ সুয়েব আহমেদ,হালিমা খাতুন, দেব যানি ধর বর্ষা, আজিজুর রহমান, শাহরিয়ার চৌধুরী ডালিম, আরিফুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!