শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে আইনগত সহায়তা দিবসে র‌্যালী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭

আবু হেনা আজমিরীগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের আজমিরীগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০১৭ উদযাপন।

জেলা লিগাল এইড কমিটি জেলা ও দায়রা জজ আদালতের আয়োজনে ২৮ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় আজমিরীগঞ্জ উপজেলা সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেঢ আদালত প্রাঙ্গন থেকে ” বিরোধ হলে শুধু মামলা নয় লিগ্যাল এইড অফিসে আপোষ হয়” এই প্রতিপাদ্য নিয়ে একটি র্যালি বের করে।

র‌্যালীটি উপজেলা সড়ক, সদরেরর টান বাজার, নিছ বাজারের কাকাইলছে রোড প্রদিক্ষন শেষে পুনরায় আদালত প্রাঙ্গনে শেষ হয়।

র‌্যালীতে অংশ গ্রহন করেন, আজমিরীগঞ্জ সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেঢ নয়ন চন্দ্র মোদক, উপজেলা পরিষদ চেয়ারম্যন মোঃ আতর আলী মিয়া, পৌর প্রশাসক গোলাম ফারুক, অফিসার ইনচার্জ (ওসি) অহিদুর রহমান পিপিএম, মাধ্যমিক শিক্ষা অফিসার আবু বক্কর সিদ্দিকি, এবিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার তালুকদারসহ উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, আইনজিবি, শিক্ষক ও স্থানীয় ব্যাক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!